শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > ২০২৪ কোপা আমেরিকায় আর্জেন্টিনার জার্সির ছবি ফাঁস

২০২৪ কোপা আমেরিকায় আর্জেন্টিনার জার্সির ছবি ফাঁস

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক:

কোপা আমেরিকা শুরু হবে আগামী বছরের জুনে। ২০ জুন থেকে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট। তার প্রায় এক বছর আগেই এই টুর্নামেন্টে আর্জেন্টিনা দলের ‘হোম জার্সি’র ছবি ফাঁস করেছে ফুটবল খেলার সরঞ্জাম এবং বিভিন্ন দলের কিটভিত্তিক ওয়েবসাইট ‘ফুটি হেডলাইনস’। আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘মুন্দো আলবিসেলেস্তে’ ফুটি হেডলাইনসের বরাত দিয়ে খবরটি জানিয়েছে।

আর্জেন্টিনা দলের জার্সির স্পনসর অ্যাডিডাস। জার্মানির ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক এই প্রতিষ্ঠান সময়মতো কোপা আমেরিকায় আর্জেন্টিনার জার্সি প্রকাশ করবে। কিন্তু তার আগেই জার্সির ছবির ফাঁস করে ফুটি হেডলাইনস জানিয়েছে, এই জার্সির তিন তারকা লোগোয় পরিবর্তন আসছে।

আর্জেন্টিনা যেহেতু তিনবার বিশ্বকাপ জিতেছে তাই জার্সিতে তিন তারকা লোগো ব্যবহার হয়। ব্রাজিল যেমন পাঁচবার চ্যাম্পিয়ন হওয়ায় তাদের জার্সিতে পাঁচটি তারকা ব্যবহার করা হয়। সে যা হোক, ফুটি হেডলাইনসের প্রকাশ করা ছবিতে দেখা গেছে জার্সিতে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ব্যাজ, অ্যাডিডাসের লোগো ও তিন তারকা সোনালি রঙের।

গত ডিসেম্বরে কাতারে বিশ্বকাপ জয়ের পর প্রথম তিন তারকা জার্সি ব্যবহার করেছে আর্জেন্টিনা। তখন জার্সির তিন তারকা লোগোয় মাঝের তারকাটা একটু ওপরে ছিল। কোপা আমেরিকার জার্সিতে মাঝের তারকা একটু নিচে নামানো হয়েছে