শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় সুনিশ্চিত: যুক্তরাজ্য যুবদলের প্রেস ব্রিফিং

বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের বিজয় সুনিশ্চিত: যুক্তরাজ্য যুবদলের প্রেস ব্রিফিং

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
দেশব্যাপী বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এবং নেতাকর্মীদের উপর হামলা, পুলিশী নির্যাতন গ্রেফতারের প্রতিবাদ, আগামী জাতীয় নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড সৃষ্টি, সুষ্ঠু নির্বাচন, বেগম খালেদা জিয়াকে মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্য শাখার পক্ষে এক প্রেস ব্রিফিং ১৭ ডিসেম্বর সোমবার পূর্ব লন্ডনের নিডা হাউজে অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি রহিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন সাধারণ সম্পাদক আফজাল হোসেন। এসময় তারা অভিযোগ করে বলেন, সরকারের ইশারায় আদালত ও নির্বাচন কমিশনের চক্রান্তে বিএনপি ও ঐক্যফ্রন্টের বহু প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। অনেক প্রার্থীকে জেলে প্রেরণ করে নির্বাচনী পরিবেশ নষ্ট করা হয়েছে যাতে বিএনপি নির্বাচন থেকে সরে আসে। তারা বলেন বিএনপি শেষ পর্যন্ত নির্বাচনে থাকবে। বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে।তারা বিএনপি নেতাকর্মীদের আগামী ৩০ ডিসেম্বর সারাদিন মাঠে অবস্থান নেয়ার আহ্বান জানান।

এসময় তারা সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঠিক নেতৃত্বে বিএনপি এবং জাতীয় ঐক্যফ্রন্ট এগিয়ে যাচ্ছে। বাংলাদেশে আর ৫ই জানুয়ারীর মত নির্বাচন হতে দেয়া হবে না। বেগম খালেদা জিয়ার মুক্তি এবং নির্বাচনে ধানের শীষের বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা মাঠ ছাড়বে না।

প্রেস ব্রিফিংয়ে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরবকে নির্বাচনী প্রচারনায় বাঁধা প্রদান এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে মিথ্যা মামলায় জেলে রাখা হয়েছে বলে অভিযোগ করা হয়।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন সহসভাপতি আব্দুল হক রাজ, দেওয়ান আব্দুল বাসিত, বাকী বিল্লাহ জালাল, আক্তার আহমদ শাহীন, শাহজাহান আলম, শানুর মিয়া, কামাল আহমদ বাবুল, যুগ্ম সম্পাদক বাবর চৌধুরী, নূরুল আলী রিপন, শেখ মনসুর আহমদ, সুহেদুল হাসান, মোজাহিদ আলী সুমন, আব্দুল ওয়াহিদ আলমগীর, সহসাধারণ সম্পাদক একেএম মোফাজ্জল হোসেন শ্যামল, সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, মিয়া মোহাম্মদ জামিল, প্রচার সম্পাদক লোকমান হোসেন, দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন, আরো উপস্থিত যুবদল নেতা গোলাম কিবরিয়া, বেলাল আহমদ, আতিকুর রহমান, মোহাম্মদ নিয়ামুল হক শামীম, মোশাররফ হোসেন ভূইয়া, মাহমুদুর রহমান রিয়াজ, কাজী তাজ উদ্দিন আহমদ আকমল, মো: শাহজাহান, তানভীর চৌধুরী, সায়ফুল ইসলাম, মামুনুর রশিদ চৌধুরী, ছয়ফুল আমিন হেলাল, মো. মরম আলী, আবুল কালাম আজাদ, আরিফ ময়নুল হোসেন, ফয়জুর রহমান জালাল, নেছার মিয়া, সামছুল ইসলাম, হাসান আহমদ, আজাদ আহমদ ও আকতার আহমদ।