শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > জাতীয় > তরুণ সমাজ আওয়ামী লীগকে ৭০ শতাংশ ভোট দিবেন: প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

তরুণ সমাজ আওয়ামী লীগকে ৭০ শতাংশ ভোট দিবেন: প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি

শেয়ার করুন

কালীগঞ্জ ব্যুরো ॥
গাজীপুর: মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেন, মা বোনেরা যদি ভোট কেন্দ্রে যেতে পারে তবে নৌকা পাবে ৯০ শতাংশ ভোট। তরুণ সমাজ আওয়ামী লীগকে ৭০ শতাংশ ভোট দিবেন। যারা নৌকার মনোনয়ন পায়নি, তারা কি নৌকার জন্য কাজ করবে না। নৌকা তো সবার। নৌকার বিজয় মানে সবার বিজয়।
তরুণদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য তোমাদেরই ভোট চাইতে হবে। আমি বিশ্বাস করি, যুব সমাজ অতন্দ্র প্রহরীর মতো নির্বাচনের জন্য কাজ করে যাবেন। একা একা জয়ী হওয়া যায় না। সবাইকে নিয়ে ৩০ ডিসেম্বর নৌকার বিজয় সুনিশ্চিত করতে চাই। তাই সকল ভেদাভেদ ভুলে আমার জন্য নয়, উন্নয়নের প্রতীক নৌকার জন্য কাজ করতে হবে।
আজ মঙ্গলবার কালীগঞ্জ পৌর এলাকা আজাদ কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগের অফিস উদ্বোধণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি এসব কথা বলেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক শরীফ হোসেন খান কনক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.মাইনুল ইসলাম, কালীগঞ্জ পৌর আ’লীগের সহ-সভাপতি এসএম রবিন হোসেন, সাংগঠনিক সম্পাদক মো.মিন্টু মিয়া, কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মো.ইব্রাহীম খন্দকার, পৌর যুবলীগের সভাপতি মো.বাদল হোসেন, সাধারন সম্পাদক রেজাউর রহমান আশরাফী খোকন, যুবলীগের নির্বাহী সদস্য আজাদ ফয়সাল আহমেদ সাজ্জাতসহ দলীয় নেতৃবৃন্দ সাথে ছিলেন।