শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > গাজীপুরে গণপ্রকৌশল দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

গাজীপুরে গণপ্রকৌশল দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

শেয়ার করুন

মুহাম্মদ আতিকুর রহমান
স্টাফ রিপোর্টার ॥
গাজীপুরে গণপ্রকৌশল দিবস ও ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশের (আইডিইবি) ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


এ উপলক্ষে আজ সকালে শহরের প্রকৌশলী ভবন থেকে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি জেলা প্রশাসকের কার্যালয় হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নগর ভবনে এসে শেষ হয়।


পরে নগর ভবনের সভা কক্ষে ‘অর্থনৈতিক উন্নয়ণ ও স্বাচ্ছন্দ্যের জন্য ৪র্থ শিল্প বিপ্লব র্শীর্ষক’ অঙ্গীকারে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিসিসি’র মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
আইডিইবির গাজীপুর নির্বাহী কমিটির সভাপতি ও সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী (বিদ্যুৎ) আলহাজ্ব মোঃ ইব্রাহিম খলিলের সভাপতিত্বে ও আইডিইবির নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর, আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আতিয়ার রহমান, অর্থ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন প্রমুখ।
এর পূর্বে আইডিইবির গাজীপুর জেলা নির্বাহী কমিটির সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা প্রকৌশলী মোঃ শরীফ হোসেন ঢালী শুভেচ্ছা বক্তব্য রাখেন।