শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > শ্রীপুরে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শ্রীপুরে শ্রমিক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

শ্রীপুর ব্যুরো ॥
গাজীপুর: শ্রীপুর পৌর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেনকে (২৬) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সকাল ১০টায় কড়ইতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ফারুক সকালে অফিসের উদ্দেশে রওনা হন। মাঝপথে সুমন, বাবুল ও তার ৮/১০ জন সহযোগী মাওনা-বারতোপা সড়কের মসজিদ মোড়ে ফারুকের পথরোধ করে। এ সময় তাদের কয়েকজন তাকে জোর করে পিকআপে উঠিয়ে কড়ইতলা বাজারে নিয়ে জনসমুক্ষে লোহার রড, চাপাতি, দা ও ছুরি দিয়ে কুপিয়ে শরীর থেকে দু’হাত বিচ্ছিন্ন করে ফেলে। খবর পেয়ে নিহতের স্বজনরা তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাসনিয়া আক্তার জানান, হাসপাতালে আনার আগেই ফারুকের মৃত্যু হয়েছে।
গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান। নিহতের স্বজনদের সান্ত্বনা দেন এবং খুনিদের গ্রেফতার ও বিচারের মুখোমুখি করার প্রতিশ্রুতি দেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে শ্রীপুর শ্রমিক লীগের নেতাকর্মীরা ফারক হত্যার প্রতিবাদে সকালে শহরে প্রতিবাদ সভা করেছে।
শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, ফারুক কেওয়া পশ্চিম খণ্ড এলাকার সিগারেটের বিক্রয় প্রতিনিধির গুদামে শ্রমিকের কাজ করতেন। হত্যায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।