শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > জনগন দূর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে কোনদিন রাষ্ট্র ক্ষমতায় বসাবে না

জনগন দূর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে কোনদিন রাষ্ট্র ক্ষমতায় বসাবে না

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল যারা ঐক্যফন্টে আছে তাদের এদেশের জনগণের উপর আস্থা নেই। এদের আস্থা আসলে বিদেশীদের প্রতি। এজন্য প্রথমে তারা বিদেশীদের কাছে ধন্যা দিয়েছে। তিনি বলেন, ক্ষমতায় যেতে পারলে তারপর তো এই দলের মন্ত্রী, প্রধানমন্ত্রী কে হবে তার হিসাব আসবে। জনগণ এই সমস্ত গণ বিচ্ছিন্ন, দূর্নীতিবাজ ও সন্ত্রাসীদেরকে কোনদিন রাষ্ট্র ক্ষমতায় বসাবে না।

আজ শুক্রবার বেলা ১১টায় কুষ্টিয়ার নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে “বিদেশী কূটনীতিকদের সাথে ঐক্যফ্রন্ট এর আলোচনায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপি তো এক সময় ক্ষমতায় ছিল। তাহলে কি তারা স্বীকার করছেন যে উনারা ক্ষমতায় থাকতে সব মামলার রায় আগেই লিখে দিতেন। হানিফ আরো বলেন, দেশের আদালত স্বাধীনভাবে কাজ করছে, বিচার ব্যবস্থা সম্পূর্ণ স্বাধীন। মিথ্যাচার করে জনগণকে সাময়িকভাবে বোকা বানানো সম্ভব কিন্তু আদালতের রায় বা বিচার ব্যবস্থাকে পরিবর্তণ করা সম্ভব নয়।

এ সময় জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসানসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।