শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > কাপাসিয়ায় শিক্ষকদের সাথে এমপি রিমির মত বিনিময় সভা

কাপাসিয়ায় শিক্ষকদের সাথে এমপি রিমির মত বিনিময় সভা

শেয়ার করুন

মনজুরুল হক গাজী
কাপাসিয়া ব্যুরো ॥
গাজীপুর: কাপাসিয়ায় পালকি কমিউনিটি সেন্টারে উপজেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ে শিক্ষার মান উন্নয়ন সম্পর্কে স্থানীয় সাংসদ সদস্য সিমিন হোসেন রিমি এমপি সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
আজ মঙ্গলবার বিকেলে কাপাসিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো.সানাউল্লাহ এর সভাপতিত্বে এই মতবিনিময় সভায় উপজেলার সব ক’টি মাধ্যমিক বিদ্যালয় ও কলেজের প্রধানদের নেতৃত্বে পাঁচ সদস্যের শিক্ষক প্রতিনিধি দল অংশ নেন। সভায় শিক্ষার মানোন্নয়ন বিষয়ে বিভিন্ন শিক্ষক গুরুত্বপূর্ণ মতামত পেশ করেন এবং প্রধান শিক্ষক ও অধ্যক্ষগণ তাদের স্ব স্ব প্রতিষ্ঠানের সমস্যা ও উন্নয়ন প্রতিবন্ধক বিষয়গুলো স্থানীয় এমপিকে অবগত করান। এমপি এ সকল সমস্যা মনোযোগ সহকারে শোনেন ও নোট করে নেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মুহম্মদ শহীদুল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. রকিব হাসান, শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার এমএ কাদের, স্থানীয় ভাকোয়াদী বালিকা উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোশারফ হোসেন বাবু, অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, অধ্যক্ষ মনিরুজ্জামান, কাপাসিয়া প্রেসক্লাবের সেক্রেটারী শামসুল হুদা লিটন, রাওনাট আদর্শ উচ্চ বিদ্যানিকেতনের সিনিয়র শিক্ষক মো. রুহুল আমীন বিএসসি ও অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ।
এই মতবিনিময় সভায় বিভিন্ন প্রতিষ্ঠানের সভাপতিগণ উপস্থিত ছিলেন। কাপাসিয়ার সার্বিক উন্নয়নের লক্ষ্যে আগামী জাতীয় নির্বাচনে সিমিন হোসেন রিমি এমপিকে বিজয়ী করার জন্য আওয়ামীলীগ ও শিক্ষক নেতৃবৃন্দ সকলের প্রতি আহ্বান জানান।