শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > লুৎফুজ্জামান বাবরের মুক্তির দাবীতে ২০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন

লুৎফুজ্জামান বাবরের মুক্তির দাবীতে ২০ কিলোমিটার দীর্ঘ মানববন্ধন

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, নেত্রকোনা ॥ সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরের বিরুদ্ধে দায়েরকৃত সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবীতে মদন উপজেলা বিএনপির উদ্যোগে আজ মঙ্গলবার দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত মদনের বটতলা বাজার থেকে উচিতপুর বাজার পর্যন্ত দীর্ঘ ২০ কিলোমিটার স্মরনকালের বৃহত্তম মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানবন্ধন কর্মসূচী চলাকালে রাস্তার দুপাশে সর্বস্তরের হাজার হাজার আবাল বৃদ্ধ বনিতা মহিলা শিশু ও স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা ব্যানার ফেস্টুন প্লে-কার্ড নিয়ে বাবরের মুক্তির দাবী জানিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলে। মদন মোহনগঞ্জ খালিয়াজুরী তৎ সংলগ্ন আটপাড়া কেন্দুয়া এলাকার হাজার হাজার নেতাকর্মী এই মানববন্ধন কর্মসূচীতে স্বতঃস্ফূত ভাবে অংশ গ্রহন করেন।

মানবন্ধন চলাকালে বক্তব্য রাখেন মদন উপজেলা বিএনপির সভাপতি এম এ হারেছ, সম্পাদক সাবেক চেয়ারম্যান এন আলম, পৌর বিএনপির সভাপতি কামরুজ্জামান চন্দন, বিএনপি নেতা সাইদুর রহমান সম্রাট, অপর দিকে জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মান্নান তালুকদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল কাদের সুজা, যুগ্ম সম্পাদক সালাউদ্দিন খান মিল্কী, জেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান মশু, জেলা জাসাসের সভাপতি তানভীর জাহান চৌধুরী, কেন্দুয়া পৌরসভার সাবেক মেয়র দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল ও উপজেলা মহিলা দলের সভানেত্রী ককন আমীন তালুকদার, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহজাহান প্রমূখ।

মানববন্ধন কর্মসূচীতে বক্তারা বলেন, আগামী ২৫ অক্টোবরের পূর্বে এলাকার জনপ্রিয় নেতা লুৎফুজ্জামান বাবরকে নিঃশর্ত মুক্তি না দেয়া হলে অবরোধ হরতালসহ কঠোর কর্মসূচী দিয়ে ভাটী বাংলার উন্নয়নের রূপকার বাবরকে মুক্ত করে আনা হবে।