শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > শীর্ষ খবর > আগাম টিকিট বিক্রির শেষ দিনে কমলাপুর জনসমুদ্র

আগাম টিকিট বিক্রির শেষ দিনে কমলাপুর জনসমুদ্র

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥

ঢাকা: ঈদুল আজহার ট্রেনের আগাম টিকিট বিক্রির শেষ দিন হওয়ায় কমলাপুর রেলওয়ে স্টেশন জনসমুদ্রে পরিণত হয়েছে। দেওয়া হচ্ছে ২১ আগস্টের টিকিট।

রোববার (১২ আগস্ট) সকাল ৮টায় টিকিট বিক্রি শুরু হলেও শনিবার (১১ আগস্ট) বিকেল থেকেই অনেকে লাইনে দাঁড়িয়েছেন। কমলাপুর স্টেশনের ভেতরে ও বাইরে টিকিট প্রত্যাশীদের উপচেপড়া ভিড়।

এরআগে বুধবার (৮ আগস্ট) সকাল ৮টায় প্রথম দিনের টিকিট বিক্রি শুরু হয়। ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে একযোগে ট্রেনের এ টিকিট দেওয়া হচ্ছে বলে রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়।

টিকিট প্রত্যাশীরা শনিবার বিকেল থেকে স্টেশনে আসতে শুরু করে। রোববার ভোর হতে না হতেই মানুষের সারি বদ্ধ লাইন স্টেশনের বাইরে চলে যায়। পুরো স্টেশন এলাকা সিসি টিভি ক্যামেরার মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে। কালো বাজারে টিকিট বিক্রি প্রতিরোধে রয়েছে র‌্যাব, পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার বাহিনী। অপরাধীদের তাৎক্ষণিক সাজা দিতে পরিচালনা করা হচ্ছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, আগামী ১৫ আগস্ট থেকে ঢাকা ফেরত যাত্রীদের জন্য ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে। আর ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের টিকিট।

অনিক নামে এক টিকিট প্রত্যাশি বাংলানিউজকে জানান, তিনি ২০ আগস্টের টিকিট নিতে কমলাপুরে আসেন। ওই দিনের টিকিট না পাওয়ায় ২১ আগস্টের জন্য আবারও লাইনে দাঁড়িয়েছেন। তিনি আশা করেন আজ তাকে খালি ফিরতে হবে না।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বাংলানিউজকে বলেন, ঈদুল আজহার আগাম টিকিট বিক্রি শেষ রোববার। কমলাপুর রেলস্টেশন থেকে সারাদেশের উদ্দেশে ১৭ আগস্ট মোট ৩১টি আন্তঃনগর ও চারটি ঈদ স্পেশাল আন্তঃনগর ট্রেন ছেড়ে যাবে। এছাড়া মেইল ও লোকাল সার্ভিস রয়েছে যেগুলো যাত্রার দিন টিকিট দেওয়া হবে। সূত্র: বাংলানিউজ