শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > সারাদেশ > গাজীপুর সিটির মেঘডুবিতে এক গার্মেন্টকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

গাজীপুর সিটির মেঘডুবিতে এক গার্মেন্টকর্মীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

গাজীপুর সিটির মেঘডুবি এলাকায় এক গার্মেন্টসকর্মীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উত্থাপিত হয়েছে। গত শুক্রবার বিকালে মেঘডুবি এলাকার কলের বাজারে সবুজ মেডিকেল হল নামে এক ফার্মেসীর মালিক পল্লী চিকিৎসক মোয়াজ্জেম হোসেন সবুজের বিরুদ্ধে এ অভিযোগ। এ বিষয়ে এলাকার মানুষের মধ্যে তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
ভিকটিম, তার পিতা ও পরিবারের লোকজনের সাথে কথা হয়। তারা জানান, মেঘডুবি এলাকার ফ্ল্যাক্সেন ড্রেসমেকার লিঃ নামে একটি গার্মেন্টসে চাকরি করে ওই ভিকটিম (১৫)। গত শুক্রবার (৩ আগস্ট) বিকালে গার্মেন্টেসে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে পাশবর্তী কলের বাজারের ওই ফার্মেসীতে নিয়ে যাওয়া হয়। ওই ফার্মেসীর মালিক পল্লী চিকিৎসক মোয়াজ্জেম হোসেন সবুজ তাকে স্যালাইন পুশ করে ফার্মেসীর ভিতরে অপর একটি কক্ষে শুয়াইয়া রাখে। চিকিৎসা শেষ হতে দেরী হবে জেনে পিতা আবুল হাসেম বাজারের নিজ চা দোকানে গিয়ে বেচা-কেনা করতে চলে যান। এ সুযোগে সবুজ ভিকটিমের কামিজের বোতাম ও সেলুয়ার খুলে স্পর্শকাতর স্থান গুলোতে উত্তেজনার সৃষ্টি করে। মেয়েটি ভয়ে চিৎকার দিয়ে স্যালাইনসহ দৌড়ে তার পিতার চা দোকানে গিয়ে আশ্রয় নেয়।
এ ঘটনাটি বাজার ও এলাকার লোকজনের মধ্যে জানাজানি হয়। এ নিয়ে উভয় পক্ষ গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আজিজুর রহমান শিরিষের শরণাপন্ন হন।
এ নিয়ে আজ সকালে (৫ আগস্ট) মেঘডুবি আদর্শ উচ্চ বিদ্যালয়ে এক গ্রাম্য শালিস বৈঠকে আপোষ মিমাংসার কথা। সালিশে এলাকার কাউন্সিলর, ওই স্কুলের প্রধান শিক্ষক অখিল কুমার বিশ্বাস, ভিকটিমের চাচা আব্দুল মান্নানসহ প্রায় ২০/২৫জন গনমান্য ব্যক্তিবর্গ উপস্থিত হন। শেষ পর্যন্ত অভিযুক্ত সবুজ শালিসে উপস্থিত হননি।
এ বিষয়ে সেলফোনে সবুজ বলেন, ‘আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। কিছু লোকজন এ সুযোগটি পুঁজি করে জরিমানা আদায়ের অপচেষ্টা করছে। জরিমানা দিলে আমি তো দোষী সাবস্ত হবো; তাই সালিশে যাইনি। তাদের কাছে প্রমাণ থাকলে মামলা করুক’।
এ বিষয়ে কাউন্সিলর মোঃ আজিজুর রহমান শিরিষ এ প্রতিবেদককে জানান, ‘মেঘডুবি এলাকার পল্লী চিকিৎসক আব্দুল মান্নানের পুত্র দুই সন্তানের জনক পল্লী চিকিৎসক মোয়াজ্জেম হোসেন সবুজ (৩৭) দুঃচরিত্র প্রকৃতির লোক। সে পূর্বেও এমন আরো তিনটি ঘটনা ঘটিয়েছে। সে প্রেম করে বিয়ে করলেও স্ত্রীর মামলায় দেড় বছর পূর্বে তিন মাস জেল খেটেছে’।
সবুজ শালিসে উপস্থিত না হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করে আরো বলেন, ‘এ বিষয়টি নিয়ে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি’র নিকট যাব; এ নিয়ে মামলা হবে’।