শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > আশুলিয়ায় ধামসোনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষন মামলা

আশুলিয়ায় ধামসোনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষন মামলা

শেয়ার করুন

সাভার প্রতিনিধি ॥ আশুলিয়া থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল গফুর মিয়ার বিরুদ্ধে আদালতে ২০ বছরের এক তরুনী ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়েল করেছেন। ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এ রুপা রহমান (২০) নামের ওই তরুনী অভিযোগটি দায়ের করেন।

অভিযোগে জানা যায়, গত কয়েক মাস আগে পোশাক কারখানার চাকুরীর জন্য একটি চারিত্রিক সনদপত্র আনতে যান ধামসোনা ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে। সেখানেই রুপার সাথে পরিচয় হয় ধামসোনা ইউপি’র বর্তমান চেয়ারম্যান আবদুল গফুরের। ওই দিনই চাকুরির জন্য সনদ নেয়া হচ্ছে এমন কথা জেনে রুপাকে ইউনিয়ন কার্য্যালয়ে চাকুরীর প্রস্তাব দেন চেয়ারম্যান গফুর। এরপর থেকে পোশাক কারখানায় চাকুরী না নিয়ে ইউনিয়ন পরিষদের যোগদেন তরুনী রুপা।

এরই ধারাবাহিকতায় গত ২১ সেপ্টেম্বর বিকেলে আশুলিয়ার শ্রীপুর এলাকার ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান আবদুল গফুরের মালিকানাধীন মুক্তা সিএনজি পাম্পের একটি কে রুপাকে ডেকে নেন চেয়ারম্যান গফুর। পরে ওই তরুনীকে ধর্ষন করেন। এ ঘটনায় ওই নারী ৩০ সেপ্টেম্বর ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ এর আদালতে একটি অভিযোগ দায়ের করেন। পরে আদালত অভিযোগটি আমলে নিয়ে আশুলিয়া থানা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার নির্দেশ দেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ বদরুল আলম মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, আদালতের নির্দেশ অনুযায়ীই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার হবে।