শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > খেলা > কাপাসিয়ায় বঙ্গতাজ স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

কাপাসিয়ায় বঙ্গতাজ স্মৃতি ক্রিকেট টুর্ণামেন্ট উদ্বোধন

শেয়ার করুন

কাপাসিয়া (গাজীপুর) থেকে তাওহীদ হোসেন মিন্টু :
দস্যুনারায়নপুর ক্রীড়া সংস্থা আয়োজিত বঙ্গতাজ স্মৃতি এলইডি টিভি ক্রিকেট টুর্ণামেন্টের জমকালো উদ্বোধনের মাধ্যমে শুরু হয়েছে। উদ্বোধনী ম্যাচে তরুন ক্রিকেট একাদশ বঙ্গতাজ একাদশকে ১৩৮ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে। টস জিতে বঙ্গতাজ একাদশ ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে তরুন ক্রিকেট একাদশ ১৩৮(১৫)রানে পরাজিত করে। দলের পক্ষে আল আমিন ৪৬ রান ও হ্যাট্রিকসহ ৫ উইকেট নিয়ে ম্যাচসেরা খেলোয়ার নির্বাচিত হয়। টুর্ণামেন্টের উদ্বোধনী ম্যাচে সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি, গাজীপুর জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক রোমান মোল্লা। উদ্বোধন করেন সাংবাদিক নূরুল আমিন সিকদার।
প্রধান অতিথি বাংলাদেশ ছাত্রলীগ কাপাসিয়া উপজেলা শাখার সভাপতি আঃ কাইয়ুম ভূইয়া বলেন, খেলাধুলা বিনোদনের শ্রেষ্ঠ মাধ্যম। তিনি তরুণদের খেলাধুলায় বেশি করে অংশগ্রহণের আহব্বান করেন। তিনি বঙ্গতাজের নাম দেওয়ায় আয়োজক কমিটিকে ধস্যবাদ জানান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, সফিকুল ইসলাম, মহসিন মোল্লা, শাকিল, মিশন প্রমুখ। ম্যাচ পরিচালনা করেন, প্রাক্তন ক্রিকেটার সোহেল রানা প্রধান ও প্রাক্তন ক্রিকেটার ও বাংলাভুমি কাপাসিয়া প্রতিনিধি তাওহীদ হোসেন মিন্টু। খেলার ধারা বিবরণী করেন প্রাক্তন ক্রিকেটার, ধারাভষ্যকার তুহিন আহমদ।
উল্লেখ্য টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার দৈনিক বাংলাভূমি।