শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সর্বাধিক খোলামেলা ক্যাট

সর্বাধিক খোলামেলা ক্যাট

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ যশরাজ ফিল্মসের ‘ধূম’ এবং ‘ধূম-২’ ছবি দুটি টেকনোলজি ও ব্যবসা সফলতার দিক দিয়ে মাইলফলক স্থাপন করেছিলো। বিশেষ এই দুটি ছবিতে হৃতিক রোশন, জন আব্রাহাম, বিপাশা বসু, উদয় চোপড়াদের দুর্দান্ত অ্যাকশন দর্শক প্রাণভরে উপভোগ করেছেন।

এবার যশরাজ হাজির হচ্ছেন ‘ধূম-৩’ নিয়ে। এ ছবির নতুন চমক হচ্ছে ভিলেন চরিত্রে আমির এবং প্রধান নায়িকা চরিত্রে অভিনয় করেছেন কাটরিনা কাইফ। ইতিমধ্যে এর প্রমো প্রকাশের মধ্য দিয়ে দর্শকদের কাছে বেশ আগ্রহ ও কৌতূহলের ছবিতে পরিণত হয়েছে ‘ধূম-৩’।

তবে চমকদার খবর হলো, ২০০ কোটির রুপির বড় বাজেটে নির্মিত এ ছবিতে কাটরিনা কাইফ ক্যামেরাবন্দি হয়েছেন সর্বাধিক খোলামেলা হয়ে। এর আগে তিনি এরকমভাবে খোলামেলা হননি কোন ছবিতে। পাশাপাশি একটি গানে আমিরের সঙ্গে বেশ ঘনিষ্ঠভাবে কাজ করেছেন তিনি।

কাটরিনা নিজেও মনে করেন, এ ছবিতে সর্বাধিক হটভাবে উপস্থাপন করা হয়েছে তাকে। ছবিতে একাধিক দৃশ্যে সুইমসুট ও বিকিনি পরেছেন তিনি। এর পাশাপাশি বিভিন্ন ধরনের খোলামেলা পোশাকে কাটরিনার যৌন আবেদনকে বেশ নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে।

শুধু তাই নয়, এরকম আবেদনময়ী রূপ থেকে ছবিতে মাঝে মধ্যেই তুমুল অ্যাকশন দৃশ্যেও কাজ করেছেন কাটরিনা। আমির খান শুটিংয়ের সময় তাকে অনেক সহযোগিতা করেছেন বলেও নিজের টুইটারে লিখেছেন তিনি।

এ বিষয়ে কাটরিনা আরও বলেন, ‘ধূম-৩’ ছবিটি আমার ক্যারিয়ারে একটি মাইলফলক হয়ে থাকবে। একদম মনের মতো একটি চরিত্রে কাজ করেছি আমি এখানে। তবে আমার ভক্তদের জন্য সুখবর হলো, এখানে অন্যসব ছবির চেয়ে হট কাটরিনাকেই দেখতে পাবেন তারা।

ইতিমধ্যে প্রমো দেখে হয়তো সেটা বুঝে গেছেন অনেকে। বিষয়টি নিয়ে আমি এক্সাইটেড। আর শুটিং করতে গিয়ে অনেক বেশি অভিজ্ঞতা অর্জন করেছি আমি। কারণ, আমির খানের মতো দাপুটে একজন অভিনেতার সঙ্গে কাজ করেছি। অনেক কিছু শিখেছি তার কাছে। তিনি আমাকে সহযোগিতা করেছেন প্রতিটি েেত্র। তার প্রতি কৃতজ্ঞতা। আশা করছি দর্শক ছবিটি অনেক বেশি উপভোগ করবেন।