শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > খালেদা জিয়ার সঙ্গে কোন কথা হয়নি: সিইসি

খালেদা জিয়ার সঙ্গে কোন কথা হয়নি: সিইসি

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে কোনো কথা হয়নি বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজি রকিবউদ্দীন আহমদ। বৃহস্পতিবার দুপুরে নির্বাচন কমিশন সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।
গত বুধবার বিভিন্ন গণমাধ্যমে সিইসি-খালেদা ফোনালাপ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ বিষয়ে কাজি রকিবউদ্দীন আহমদ বলেন, এই ধরনের উদ্ভট কথা আপনার কোথা থেকে বলেন? আমার সঙ্গে কারো কথা হয়নি। সাংবাদিকদের উচিত সঠিক তথ্য পরিবেশন করে জাতির উপকার করা। জনগণের প্রতি দায়বদ্ধতার দিক লক্ষ্য রেখে সাংবাদিকদের বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করার আহ্বান জানান তিনি।
মঙ্গলবার বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান নির্বাচন কমিশনে কেন এসেছেন জানতে চাইলে সিইসি বলেন, উনি আমার পূর্ব পরিচিত। ব্যক্তি প্রয়োজনে কমিশনে এসেছেন। তার সঙ্গে কোন রাজনৈতিক আলাপ হয়নি। মন্ত্রিসভায় আরপিও এর খসড়া অনুমোদনে কমিশনের চাহিদা মোতাবেক মন্ত্রণালয়গুলোর নিয়ন্ত্রণ রাখার বিষয়টি অনুমোদন হয়নি উল্লেখ করলে তিনি বলেন, আমরা চেয়েছি নির্বাচনকালীন সময়ে নির্বাচন কর্মকর্তার যে মন্ত্রণালয়ের অধীনের হোক আমাদের প্রয়োজনে বা কোনো অপরাধের কারণে তাদের তাৎক্ষণিক শাস্তি বা বদলির ক্ষমতা কমিশনকে দেয়া হোক।