শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > যার জন্য পাগল ছিলেন সালমান

যার জন্য পাগল ছিলেন সালমান

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার সালমান খান। তার সম্পর্ক ও বিয়ে নিয়ে মিডিয়া, ভক্ত-দর্শকদের আগ্রহের শেষ নেই। গুঞ্জনও কম ওঠেনি। সালমানও অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। কিন্তু কোনো সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি।

তার সাবেক প্রেমিকার মধ্যে বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন ও ক্যাটরিনা কাইফের নাম বহুল প্রচারিত। এ বিষয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে রেখেছেন সল্লু। তবে অবশেষে নিজের গোপন প্রেম ও সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন এই জনপ্রিয় অভিনেতা।

কিশোর বয়সে নাকি একবার প্রেমে পড়েছিলেন তিনি। এ প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে সালমান বলেন, ১৬ বছর বয়সে একটা মেয়েকে খুব পছন্দ করতাম। কিন্তু সে কথা ওকে বলার সাহস ছিল না। মেয়েটি আমার অন্য দুই বন্ধুর সঙ্গে ডেট করতো। আমারও বন্ধু ছিল ও। তবে আমাকে কোনোদিনই প্রেমের চোখে দেখেনি। যখন অন্য কেউ ওর সঙ্গে প্রেম করতো, আমার মন ভেঙে যেতো।

সল্লু আরও বলেন, ওর একটা কুকুর ছিল, যেটাকে ও একেবারেই সামলাতে পারতো না। একবার কুকুরটা আমাকে কামড়ে দিলে, আমি সেটার গায়ে হাত তুলতে গিয়েছিলাম। এটা দেখে, ও চিৎকার করে ওঠে। সেই সময়ে বুঝতে পেরেছিলাম, ও আমাকে পছন্দ করে না। ওর কুকুর আমাকে পছন্দ করে না। আর ওর পরিবারের লোকজনতো আমাকে একেবারেই পছন্দ না। এরপর কিছুদিন এমন মনকষ্টে ছিলাম যে মনে হচ্ছিল, যেন জীবনের শেষ পর্যায়ে চলে এসেছি। কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ জানাই, বছর খানেক পর থেকে আর ওর নাম নিইনি। নিশ্চিত জানি, ও এখন সুখী। ওকে দেখিনি প্রায় ৩৫ বছর হয়ে গেছে। সূত্র: জিনিউজ।