শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > এবার বিগ বসে আসছে ‘নাগিন’

এবার বিগ বসে আসছে ‘নাগিন’

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

ভারতের সবচেয়ে বেশি সমালোচিত শো ‘বিগ বস’ এবার তাদের ১১তম সিক্যুয়েল নিয়ে আসছেন। প্রতিবারের মত এবারও শোয়ে অংশগ্রহণকারীদের নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

মূলত এই শোয়ের নিয়ম হল- বিগ বস প্রতিযোগীরা একটি বিশেষভাবে নির্মিত বাড়িতে বাস করেন যা মহারাষ্ট্রের পুনে জেলার লোনাভেলা পর্যটন স্থানে অবস্থিত। এখানে ভাল ভাবে সজ্জিত করা মাত্র দুটি ঘর এবং চার টয়লেট বাথ রুম, একটি বাগান, পুল, কার্যকলাপ এলাকা এবং জিম আছে। বাড়ির বাসিন্দারা বিশ্বের বাকি থেকে বিচ্ছিন্ন হয়ে টিভি সংযোগ, কোন ফোন, কোন ইন্টারনেট সংযোগ, ঘড়ি, কলম বা কাগজ ছাড়া তিন মাস থাকেন। বসবাসকারীদের বাংলা ছাড়া অন্য ভাষায় কথা বলার অনুমতি দেওয়া হয় না। প্রতি সপ্তাহে, বাসিন্দাদের উচ্ছেদের জন্য তাদের সহকর্মীরা দুটি মনোনয়ন করেন, এবং যারা সবচেয়ে বেশি মনোনয়ন পায় তারা জনগনের ভোটে বাড়ি থেকে বেরিয়ে যায়। চূড়ান্ত সপ্তাহে, অবশিষ্ট বাসিন্দাদের মধ্যে একজনকে জনগন ভোট দিয়ে জয়যুক্ত করেন। এই শো টিভিতে টেলিকাস্ট হবার আগ পর্যন্ত জানা যায় না, আসলে এখানে কে কে অংশগ্রহন করছেন। সম্পূর্ণ বিষয়টি গোপন রেখেই নির্মাতারা শো’টি চালু করেন।

তবে এবার সবাই আশা করেছিল, নাগিন সিরিয়াল করে রাতারাতি তারকাখ্যাতি পাওয়া মৌনি রয় এবার এই অনুষ্ঠানের অংশ হবেন। কারন বিগ বসের প্রথম বিজ্ঞাপনে তাকে শুটিং করতে দেখা গেছে। এই বিষয়ে মৌনির কাছে জিজ্ঞেস করা হলে সে সাফ জানিয়ে দেয়, তিনি এই অনুষ্ঠানের কোন অংশ নন।