শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > ‘মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে জাতীয় পার্টিকেই ক্ষমতায় যেতে হবে’

‘মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে জাতীয় পার্টিকেই ক্ষমতায় যেতে হবে’

শেয়ার করুন

বাংলাভূমি ডেস্ক ॥
জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে শান্তি ও স্থিতিশীলতা ফিরিয়ে আনা এবং মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে হলে জাতীয় পার্টিকেই আবার ক্ষমতায় যেতে হবে।

আজ বৃহস্পতিবার পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে যশোরের ইসলামী ঐক্যজোটের নেতা হাকীম মুফ্তি ফিরোজ শাহ্-এর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য তিনি এ কথা বলেন।

মুফতি ফিরোজ তার ৮৭ জন অনুসারী ও দলীয় কর্মী নিয়ে আজ জাতীয় পার্টিতে যোগদান করেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও খুলনা বিভাগীয় সমন্বয়কারী সুনীল শুভ রায়-এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই যোগদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য মেজর মো. খালেদ আখতার (অব.), পার্টির সাংগঠনিক সম্পাদক ও যশোর জেলা জাতীয় পার্টির সভাপতি শরিফুল ইসলাম সরু চৌধুরী ও যোগদানকারী নেতা হাকীম মুফতি ফিরোজ শাহ্।

হুসেইন মুহম্মদ এরশাদ আরো বলেন, দেশের বিভিন্ন দল-মতের মানুষ এখন জাতীয় পার্টির পতাকাতলে চলে আসতে শুরু করেছেন। আগামী দিনে জাতীয় পার্টি ছাড়া আর কোনো রাজনৈতিক শক্তি সুষ্ঠুভাবে দেশ পরিচালনা করতে পারবে না বলে তিনি মন্তব্য করে বলেন, আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে নেতা-কর্মীদের কাজ করতে হবে।

সূত্র : কালেরকন্ঠ