শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > বিনোদন > কেটি পেরির সাক্ষাৎকার নিয়েছে ৭ বছরের পপি

কেটি পেরির সাক্ষাৎকার নিয়েছে ৭ বছরের পপি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
মার্কিন সংগীতশিল্পী কেটি পেরির সাক্ষাৎকার নিয়েছে সাত বছর বয়সী শিশু সাংবাদিক পপি ব্রাউনি। ‘ডব্লিউ’ ম্যাগাজিনের হয়ে তিনি এই সাক্ষাৎকার নেন। তবে এত বড় তারকার সাক্ষাৎকার নিতে একদমই ঘাবড়ায়নি পপি। বরং বেশ বন্ধুত্বপূর্ণ ভাবেই পুরো সাক্ষাৎকারটি চালিয়ে নিয়েছে। শুরুতেই কিছু চকলেট দিয়ে কেটিকে অভিনন্দন জানায়।

গতানুগতিক কোনো প্রশ্ন কেটিকে না করে বরং তার শিশুসুলভ জিজ্ঞাসা দিয়েই সাক্ষাৎকারটি শেষ করেছে। তার প্রশ্নের ধরণগুলো ছিল এমন কোন রঙ পছন্দ, বাগান করতে পছন্দ করে কিনা, কোথায় ঘুরতে পছন্দ করে এই টাইপের।

যেহেতু পপির বয়স সাত, তাই তার সাথে মিলিয়ে সাক্ষাৎকারের শেষ দিকে পপি প্রশ্ন করে বসে, যখন কেটির বয়স সাত তখন কোন গানটি তার পছন্দ ছিল? এভাবেই সামনে রাখা, খাতায় লিখে নেওয়া প্রশ্নগুলো দেখে দেখে বেশ আনন্দমুখরভাবেই শেষ করে সাক্ষাৎকারটি। কারণ সাক্ষাৎকারের শেষে তারা দুজনে মিলে একসাথে গেয়েছে কেটির ‘ফায়ারওয়ার্কস’ গানটি।

পপি ব্রাউনি ‘ডব্লিউ’ ম্যাগাজিনের ফিচার পরিচালক অ্যালিক্স ব্রাউনির মেয়ে। সে নিউইয়র্ক শহরের ভিলেজ কমিউনিটি স্কুলে দ্বিতীয় গ্রেডে পড়ছে। সে গানও করে। আর ভবিষ্যতে কেটি, তাকে স্টেজে পারফর্ম করতে দেখার আশাও ব্যক্ত করেন। ডব্লিউ ম্যাগাজিন ডটকম।