শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > রাজনীতি > হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন বিএনপি নেতারা : কাদের

হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন বিএনপি নেতারা : কাদের

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
হাওরের দুর্দশা নিয়ে রাজনীতি না করার জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নেতারা একদিনের জন্য হাওরে ফটোসেশন করতে গিয়েছিলেন।ফিরে এসে রাজনৈতিক বক্তব্য দিচ্ছে।

শুক্রবার সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র শেখ জামালের ৬৪তম জন্মদিন উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ফখরুল অভিযোগ করেছেন প্রধানমন্ত্রী কেন হাওর এলাকায় গেলেন না। কিš‘ তাকে তো একটি রুটিন মেইনটেন করে সেখানে যেতে হবে, সেটা তিনি করেছেন এবং যাচ্ছেন। তবে আমার প্রশ্ন আপনাদের নেত্রী খালেদা জিয়া কেন সেখানে গেলেন না। তিনিতো বিরোধী দলে আছেন। তার কি কাজ আছে?

তিনি বলেন, হাওর এলাকায় সরকারি দল সার্বক্ষণিক কাজ করছে। তাদের সঙ্গে জনগণের পাশে আমাদের আওয়ামী লীগের এমপি ও স্থানীয় নেতাকর্মীরা দায়িত্ব পালন করছেন।

সেতুমন্ত্রী জানান, হাওরে যাতে এ ধরনের দুর্যোগ আর না আসে, সেজন্য ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে এগোচ্ছে সরকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য গোলাম রাব্বানী চিনু ও আনোয়ার হোসেন প্রমুখ।

শেখ জামাল ১৯৫৪ সালের ২৮ এপ্রিল গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট ট্র্যাজেডিতে সপরিবারে নিহত হন তিনি।

দিনটি উপলক্ষে বনানীতে শেখ জামালের কবরে শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে ওবায়দুল কাদের ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।