শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > নতুন বছরে দেশ আরও সামনে এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী

নতুন বছরে দেশ আরও সামনে এগিয়ে যাবে : প্রধানমন্ত্রী

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, ‘নতুন বছরে দেশ আরও সামনের দিকে এগিয়ে যাবে। মানুষ বাস করবে আনন্দলোকে।’ তিনি বলেন, ‘দেশের মানুষ সুখে-শান্তিতে থাকুক। দেশে শান্তি বিরাজ করুক, আজকের দিনে এটাই প্রত্যাশা করি।’ সেই সঙ্গে দেশের সকল মানুষকে নববর্ষের শুভে”ছা জানান তিনি।

পহেলা বৈশাখ উপলক্ষে শুক্রবার সকালে গণভবনের সামনের মাঠে আয়োজিত অনুষ্ঠানে সকলের সঙ্গে এক হয়ে বৈশাখের শুভে”ছা বিনিময় ও আনন্দ উপভোগ করেন প্রধানমন্ত্রী। এ সময় সেখানে বর্ষবরণ উপলক্ষে নৃত্য ও গান পরিবেশন করেন শিল্পীরা। আর তা উপভোগ করেন প্রধানমন্ত্রীসহ সেখানে উপ¯ি’ত সকলেই।

বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের সঙ্গে প্রধানমন্ত্রীর এই আনন্দ ভাগাভাগির এই শুভক্ষণে তিনি ছাড়াও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও সরকারের মন্ত্রী পরিষদের সদস্যরা উপ¯ি’ত ছিলেন। সকলের উপ¯ি’তিতে পরিপূর্ণ হয়ে ওঠে গণভবনের মাঠ। এ সময় মাঠে তৈরি মঞ্চে দাঁড়িয়ে নেতাকর্মীদের সঙ্গে ইশারায় কথা বলেন প্রধানমন্ত্রী। অনেকের সঙ্গে সালাম ও কুশল বিনিময় করেন তিনি। প্রধানমন্ত্রী এক পর্যায়ে কথা বলেন সংগীত শিল্পী সুবীর নন্দীর সঙ্গেও। তিনি অসু¯’ শিল্পীর শারীরিক খোঁজ-খবর নেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল সাড়ে ১০টায় শুভে”ছা বিনিময় অনুষ্ঠানে উপ¯ি’ত হন। এরপর সেখানে সবার সঙ্গে দুপুর পৌনে ১২টা পর্যন্ত থাকেন তিনি।

গণভবনে প্রধানমন্ত্রীকে শুভে”ছা জানাতে আসা সবাইকে নাড়ু, সন্দেশ, রসগোল্লা, মোনাক্কা ও খইসহ নানান ধরনের মিষ্টি জাতীয় নাস্তা দিয়ে আপ্যায়ন করা হয়।

আমাদের সময় ডট কম থেকে নেয়া