শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > লিটনের খুনিদের ফেলে যাওয়া ক্যাপ সিআইডিতে

লিটনের খুনিদের ফেলে যাওয়া ক্যাপ সিআইডিতে

শেয়ার করুন

গাইবান্ধা প্রতিনিধি ॥
আততায়ীর গুলিতে নিহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের বাড়ি থেকে একটি কালো ক্যাপ উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ।

এমপি লিটনকে গুলি চালিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় আততায়ীদের কারও মাথা থেকে ক্যাপটি পড়ে যায় বলে ধারণা পুলিশের। এজন্য ক্যাপটির ডিএনএ টেস্ট করাতে ঢাকায় সিআইডি’র ফরেনসিক ল্যাবে পঠানো হয়েছে।

এ বিষয়ে গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম বলেন, ‘এমপি লিটনের বাড়ির সামনে থেকে পাওয়া কালো রংয়ের ক্যাপটি ডিএনএ টেস্টের জন্য ঢাকায় সিআইডি’র ফরেনসিক ল্যাবে পাঠানো হয়েছে। পরে সন্দেহভাজন কেউ গ্রেফতার হলে সেটা মিলিয়ে দেখা সহজ হবে।’

এছাড়া খুনিদের ব্যবহৃত দু’টি মোটর সাইকেলের তথ্যও পেয়েছে পুলিশ। মোটর সাইকেল দুটির নম্বর প্লেট রংপুর থেকে নিবন্ধিত। এই তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় অনুসন্ধান শেষে এগুলোর মালিককেও গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ।

এ হত্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত পুলিশ ২৭ জনকে আটক করেছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের মধ্যে ২১ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মহসিন আলী (৬৫), সিরাজুল ইসলাম (৫৫), রাতুল ইসলাম (২২), লাল মিয়া (৪৫), আইয়ুব আলী (৫০), আলম মিয়া (৪৮), সানু মিয়া (২৮), ভুট্টু মিয়া (৪০), আমজাদ হোসেন (২৮), রুবেল মিয়া (১৮), আজিজুর রহমান (৫৫), গোলাম মোস্তফা (৩৮), মাহাতাব হোসেন (৩২), হাফিজ উদ্দিন (৩৬), মোজাম্মেল হক (৫০), নুরুন্নবী (৪৫), গোলাম বারী (৩৮), মমিন উদ্দিন (৩৭), আব্দুল মালেক (৩৮), মঈন উদ্দিন (৩৭) ও আব্দুল খালেক (৩০)।