শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > গাজীপুরকে তিলোত্তমা শহর গড়তে হলে নিয়মিত ট্যাক্স পরিশোধ করে সহযোগিতা করতে হবে ॥ মেয়র মান্নান

গাজীপুরকে তিলোত্তমা শহর গড়তে হলে নিয়মিত ট্যাক্স পরিশোধ করে সহযোগিতা করতে হবে ॥ মেয়র মান্নান

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥
গাজীপুর সিটিকে তিলোত্তমা শহর গড়তে হলে নিয়মিত ট্যাক্স পরিশোধ করে সহযোগিতা করতে হবে। আমরা শাসক হিসেবে আসি নাই জনগণের সেবা দিতে এসেছি। আপনাদের টাকা দিয়ে-ই আপনাদের সেবা দিব।
এ কথাগুলো বলেছেন গাজীপুর সিটি কর্পোরেশনের (জিসিসি) প্রথম নবনির্বাচিত মেয়র অধ্যাপক এম. এ মান্নান। তিনি আনুষ্ঠানিক দায়িত্ব গ্রহণে এক অনাড়ম্বর অনুষ্ঠানে এ কথা বলেন।

আজ সকাল ১১টায় গাজীপুর সিটি কর্পোরেশনের বঙ্গতাজ অডিটরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিটি কর্পোরেশনের প্রশাসক শাহ কামাল।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বিএনপি নেতা হাসান উদ্দিন সরকার, জেলা প্রশাসক মোঃ নুরুল ইসলাম, পুলিশ সুপার মোঃ আব্দুল বাতেন পিএসপি, গাজীপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহান শাহ আলম, ভাওয়াল রতœ নুরুল ইসলাম প্রমুখ।

অধ্যাপক মান্নান বলেন, ৮১ কোটি ২৫ লাখ টাকা ঋণের বোজা মাথায় নিয়েও জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে। বর্তমানে টঙ্গী ও গাজীপুর পৌরসভার ঋণ ৮১ কোটি ২৫ লাখ টাকা। এ ঋণ পরিশোধ করতে সময় লাগবে আগামী এক বছর। পাশাপাশি জনগণের প্রত্যাশাও রয়েছে। এ প্রত্যাশাও পূরণ করতে হবে।
তিনি সিটি’র যানজট নিয়ে কথা বলেন। শিববাড়ী থেকে রাজবাড়ী রোড, ভোগড়া পাইপাস, চৌরাস্তা, টঙ্গী স্টেশন রোড, কোনাবাড়ী এলাকার যানজটের তীব্র ও অসহনীয় ভোগান্তির কথা উল্লেখ করে বলেন, এ যানজটের জন্য পুলিশ বাহিনীকেও আন্তরিক হতে হবে।
তিনি সিটি’র আওতায় মহাসড়ক বাদ দিয়ে আভ্যন্তরীণ সকল সড়ক সংস্কার, ৫’শ শয্যার হাসপাতাল, একটি পাবলিক বিশ্ববিদ্যালয় স্থাপনের আশ্বাসও দেন।