রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ডিক্যাপ্রিওকে অস্কার জিতিয়ে দিতে পারেন আপনি!

ডিক্যাপ্রিওকে অস্কার জিতিয়ে দিতে পারেন আপনি!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

আপনি কি হলিউড হার্টথ্রব লিওনার্ডো ডিক্যাপ্রিওর কোটি কোটি ভক্তের একজন? সাম্প্রতিক বছরগুলোতে ‘দ্য গ্রেট গ্যাটসবি’, ‘দ্য উলফ অব ওয়াল স্ট্রিট’, ‘ব্লাড ডায়মন্ড’ ছবিগুলোতে অসাধারণ অভিনয়ের পরও অস্কার না জেতায় মার্কিন এই তারকার প্রতি কি আপনি সমব্যথী? ‘দ্য রেভেন্যান্ট’ কি এ তালিকায় সংখ্যাটা বাড়াবে?

বহুল প্রত্যাশিত অস্কার পুরস্কারটি ডিজিটালি হলেও জিতিয়ে দিয়ে নিজেকে সান্ত্বনা দেওয়ার সুযোগ এসেছে ডিক্যাপ্রিও ভক্তদের সামনে। রেড কার্পেট রেম্পেজ নামের একটি গেমিং ওয়েবসাইট রেড কার্পেট রেম্পেজ নামের গেমের সহায়তায় ডিক্যাপ্রিওকে অস্কার এনে দেওয়ার সুযোগ দিচ্ছে ভক্তদেরকে। এটা করতে হবে লিওনার্ডো নামের অ্যানিমেটেড চরিত্রের মাধ্যমে। তাকে দৌড়ে গিয়ে লালগালিচায় রাখা অস্কার ট্রফি নিতে হবে ক্যামেরাম্যানদের সঙ্গে ধাক্কা খাওয়া ছাড়া।

শুধু তা-ই নয়, লেডি গাগা ও মাইকেল ফাসবেন্ডারের মতো হলিউডের নামি-দামি অনেক তারকার সঙ্গে চাইলে ধাক্কা খেতে পারেন। যদি কেউ ছয়বার অস্কার মনোনীত ডিক্যাপ্রিওর জন্য ট্রফিটি নিতে না পারেন তাহলে বাফটা, গোল্ডেন গ্লোবস ও এমি অ্যাওয়ার্ড নেওয়া হবে গেম চলাকালে।

এ পর্যন্ত অস্কারে ছয়বার মনোনয়ন পেয়েছেন ডিক্যাপ্রিও। কিন্তু আগের পাঁচবারই শুন্য হাতে ফিরতে হয়েছে তাকে। এ নিয়ে তার মতো হতাশ ভক্তরাও। এবার দেখা যাক অস্কার ট্রফির সোনালি রমণীকে ৪১ বছর বয়সী এই সুপারস্টার ঘরে নিতে পারেন কি-না।