শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > দুই লাল কার্ডে বার্সার ‘পোয়া বারো’?

দুই লাল কার্ডে বার্সার ‘পোয়া বারো’?

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঢাকা: লা লিগার পয়েন্ট টেবিলে বার্সেলোনাকে ছাড়ছিল না অ্যাটলেটিকো মাদ্রিদ। কখনো সামনে, কখনো সমানে থাকছিল দলটি। কিন্তু গতকাল সিমিওনের ছেলেদের পুরো তিন পয়েন্ট পেছনে ফেলেছে বার্সা। কিন্তু জয় এসেছে ‘টেনেটুনে’। নয় জনের অ্যাটলেটিকোকে পেয়েও ২-১ গোলে জিততে হয়েছে মেসিদের। অ্যাটলেটিকো কোচ বলছেন, দুই লাল কার্ড না দেখলে ম্যাচের ফল অন্যরকম হতো।

এই জয়ে ২১ ম্যাচে বার্সেলোনার পয়েন্ট হলো ৫১। এক ম্যাচ বেশি খেলা অ্যাটলেটিকোর পয়েন্ট ৪৮।

গতকাল ৪৪তম মিনিটে মেসিকে ফাউল করে লাল কার্ড দেখেন অ্যাটলেটিকোর ব্রাজিলের ডিফেন্ডার ফিলিপে লুইস। আর ৬৫তম মিনিটে সুয়ারেজকে ফাউল করে তারই স্বদেশী ডিয়েগো গডিন লাল কার্ড দেখে দলকে ভাসান অথৈ সাগরে।

পুরো দল মাঠে থাকতে শক্তির মহড়া দেখায় অ্যাটলেটিকো। দশম মিনিটে ডান দিক থেকে আসা দারুণ ক্রসে ডি-বক্সে বল পেয়ে জোরালো শটে বার্সা সমর্থকদের স্তব্ধ করে দেন স্পেনের মিডফিল্ডার কোকে। ৩০ মিনিটের সময় নেইমার বাঁয়ে বল বাড়িয়েছিলেন জর্দি আলবাকে। তার পাস থেকে বল পেয়ে দলকে সমতায় ফেরান মেসি। এরপর বিরতির আগেই স্কোর ২-১ করে ফেলেন বার্সার নতুন গোল মেশিন সুয়ারেজ।

‘নয় জনের দল নিয়ে আপনি হারতেই পারেন। কিন্তু যেভাবে আমার ছেলেরা খেলাটা ধরতে চেয়েছে তাতে আমি খুশি।’ ম্যাচ শেষে বলেন অ্যাটলেটিকো কোচ সিমিওনে।