রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > আমার হৃদয়ের বিশেষ স্থান জুড়ে রয়েছেন সলমন: সানি

আমার হৃদয়ের বিশেষ স্থান জুড়ে রয়েছেন সলমন: সানি

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

মুম্বাই: তার হৃদয়ের বিশেষ স্থান জুড়ে রয়েছেন সালমান খান। এমনই জানিয়েছেন প্রাক্তন পর্নস্টার সানি লিওন। এর কারণ হিসেবে অধুনা বলিউডের বেবিডল জানিয়েছেন, ভারতে আসার ক্ষেত্রে তাকে স্বাগত জানিয়েছিলেন সালমান। উল্লেখ্য, বলিউডে পা রাখার আগে সানি সালমানের রিয়েলিটি শো বিগ বস-এ অংশ নিয়েছিলেন সানি।

সানি বলেছেন, আমি সালমানের বড় অনুরাগী। ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম ব্যক্তি হিসেবে তিনি আমাকে শুভেচ্ছা জানিয়েছিলেন এবং ভারতে স্বাগত জানিয়েছিলেন। তিনি আমাকে উত্সাহিত করেছিলেন। আমি তো এখানে কিছুই জানতাম না। তখন সালমানের ওই উত্সাহ আমাকে প্রচুর সাহায্য করেছিল। এ জন্য আমার হৃদয়ের বিশেষ একটা জায়গা জুড়ে রয়েছেন সালমান।

৩৪ বছরের অভিনেত্রী অবশ্য বলেছেন, এখন তার সঙ্গে সালমানের নিয়মিত যোগাযোগ নেই। কিন্তু সালমান খুবই বড় মনের। তিনি সবাইকে প্রচুর সাহায্য করেন। এ ব্যাপারে কে বিখ্যাত, আর কে বিখ্যাত নয়, তা তিনি দেখেন না।
সানি জানিয়েছেন, যখন দেখা হয়েছে তখন সালমান তাকে ও তার স্বামীর সঙ্গে আন্তরিকভাবে কথা বলেন। কিছুদিন আগে তাকে সালমান নিমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই সময় দেশের বাইরে থাকায় যেতে পারেননি বলে জানিয়েছেন সানি।খুব শীঘ্রই ‘দাবাং’ খানের সঙ্গে তার দেখা হবে বলেও আশা প্রকাশ করেছেন সানি।

আগামী ২৭ ডিসেম্বরে ৫০ বছরে পা দেবেন সালমান। সানি সালমানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

সানি বলেছেন, আমার মনে হয়, সালমান যেন ২৭ বছরে পা দিচ্ছেন। আমি তার জীবনের সাফল্য কামনা করছি।