রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > টঙ্গীতে ভাঙ্গারি দোকান ও শ্রীপুরে মার্কেট আগুন

টঙ্গীতে ভাঙ্গারি দোকান ও শ্রীপুরে মার্কেট আগুন

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥

গাজীপুর: টঙ্গীতে ভাঙ্গারি দোকান ও শ্রীপুরে একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে শ্রীপুর ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মো. জিহাদ জানান, বৃহস্পতিবার ভোর রাতে শ্রীপুর উপজেলার জৈনা বাজার এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে হাজী ছমির উদ্দিন মার্কেটে আগুনের সূত্রপাত।

পরে তা মুহুর্তের মধ্যে আশপাশের ৬টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এসে দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণে আনেন। আগুনে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাকে ধারণা করছেন ফায়ার সার্ভিস কর্মীরা।

এদিকে বুধবার দিবাগত রাত ২টার দিকে টঙ্গী এলাকার ব্যাংক মাঠ এলাকার কয়েকটি ভাঙ্গারির দোকানের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মো. সেলিম মিয়া জানায়, রাত ২টার দিকে টঙ্গীর ব্যাংকের মাঠ এলাকায় মানিক মিয়া, মোকলেছ মিয়া ও সাদ্দাম হোসেনের ভাঙ্গারি দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ৩ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে পুরাতন কাঠ, পলিথিন ও ওষুদের খোসা পুড়ে ওই তিন দোকানের ৬ লাখ টাকা ক্ষতি হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিড়ি সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত।

ভাঙ্গারি দোকানের মালিক মানিক মিয়া জানায়, পুরাতন মালামাল বাছাই করার জন্য ভাঙ্গারির দোকানের সামনে পরিত্যাক্ত স্থানে রাখা হয়েছিল। আমাদের তিনজনের মালামাল পুড়ে প্রায় ৬ লাখ টাকা ক্ষতি হয়েছে।