শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ২৪ ঘণ্টায় আড়াই কোটি বারেরও বেশি!

২৪ ঘণ্টায় আড়াই কোটি বারেরও বেশি!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥

চার বছর পর নতুন ভিডিও বের করলেন অ্যাডেল, এরই মধ্যে ভেভো ডটকমে রেকর্ড গড়েছে এটি। গত ২৩ অক্টোবর প্রকাশের পর ‘হ্যালো’ নামের ভিডিওটি প্রথম ২৪ ঘণ্টায় ২ কোটি ৭০ লাখ বার দেখা হয়েছে।

ভেভো থেকে গতকাল সোমবার (২৬ অক্টোবর) বলা হয়েছে, আগের রেকর্ডটি ছিলো টেলর সুইফটের ‘ব্যাড ব্লাড’ ভিডিওর, গত মে মাসে এটি প্রথম দিনে দেখা হয়েছিলো ২ কোটি বার।

ইউটিউবে এখন পর্যন্ত ‘হ্যালো’র ভিডিও দেখা হয়েছে ৭ কোটি বার। এর নির্দেশনা দিয়েছেন কান পুরস্কারজয়ী ‘মমি’খ্যাত কানাডিয়ান নির্মাতা হাভিয়ার দোলান। এটি তৈরিতে তিনি ব্যবহার করেছেন আইম্যাক্স ক্যামেরা। এর আগে বিশ্বের আর কোনো মিউজিক ভিডিও এই প্রযুক্তিতে বানানো হয়নি। ভিডিওতে অ্যাডেলের প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছেন ট্রাইস্টান ওয়াইল্ডস।

অ্যাডেলের নতুন স্টুডিও অ্যালবাম ‘টোয়েন্টি ফাইভ’-এর প্রথম গান হিসেবে বেরিয়েছে ‘হ্যালো’। বিলবোর্ড ডটকম জানিয়েছে, প্রথম দুই দিনে এর সাড়ে চার লাখ কপি বিক্রি হয়েছে শুধু যুক্তরাষ্ট্রে। আর যুক্তরাজ্যে তিন দিনে বিক্রি হয় এর ১ লাখ ৬৫ হাজার কপি। আইটিউন্স চার্টে ১০২টি দেশে শীর্ষে আছে এটি। সংগীত সমালোচকরাও এর ভূয়সী প্রশংসা করছেন।

চার বছর আগে প্রকাশিত অ্যাডেলের দ্বিতীয় অ্যালবাম ‘টোয়েন্টি ওয়ান’ ছয়টি গ্র্যামি জেতে। বিশ্বব্যাপী এর ৩ কোটিরও বেশি কপি বিক্রি হয়। ২০১২ সালে জেমস বন্ড সিরিজের ২৩তম ছবির জন্য ‘স্কাইফল’ গানটি গেয়ে অস্কার জেতেন তিনি।

২৫ বছর বয়সকে জীবনের টার্নিং পয়েন্ট মনে করেন অ্যাডেল। তাই ব্রিটিশ এই গায়িকার তার এবারের অ্যালবামের নাম রেখেছেন ‘টোয়েন্টি ফাইভ’। এটি বাজারে আসবে আগামী ২০ নভেম্বর।