শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ডি ব্রুইন কল্যাণে জয় পেল ম্যানসিটি

ডি ব্রুইন কল্যাণে জয় পেল ম্যানসিটি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥

ঢাকা: কেভিন ডি ব্রুইনের শেষ মুহূর্তের নাটকীয় গোলে সেভিয়ার বিপক্ষে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়লো ম্যানচেস্টার সিটি। আর চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘ডি’র এ ম্যাচে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হারতে হলো স্প্যানিশ দল সেভিয়াকে।

ইতিহাদ স্টেডিয়ামে এদিন ম্যাচের ৩০ মিনিটে লিড নেয় সফরকারী দল সেভিয়া। ভিতোলোর অ্যাসিস্টে ম্যানসিটি গোলরক্ষক জো হার্টকে ফাঁকি দিয়ে গোলটি করেন ইয়েভেহেন কোনোপ্লেয়েঙ্কা। ১-০ তে এগিয়ে যায় ইউরোপা লিগ চ্যাম্পিয়নরা।

এদিকে ম্যাচে সমতা আনতে বেশি সময় নেয়নি স্বাগতিকরা। খেলার ৩৬ মিনিটে আদিল রামির আত্মঘাতি গোলে সমতা পায় সিটিজেনরা। রাহিম স্টারলিং, ইয়াইয়া তোরে ও বনির আক্রমণ ঠেকাতে গিয়ে নিজেদের জালেই বল জড়ান রামি। পরে ১-১ গোলের সমতা নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতির পর দু’দলের বেশ কয়েকটি প্রচেষ্টা থাকলেও গোল করতে ব্যর্থ হয় ফুটবলাররা। কিন্তু দ্বিতীয়ার্ধের অতিরিক্ত সময়ে (৯১ মিনিট) তোরের সহায়তায় দারুণ একটি গোল করে ম্যানসিটিকে লিড পাইয়ে দেন বেলজিয়ান তারকা ডি ব্রুইন।

ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে শেষ পর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানুয়েল পেলেগ্রিনির শিষ্যরা। তিন ম্যাচ শেষে ছয় পয়েন্ট নিয়ে সিটিজেনরা দ্বিতীয় অবস্থানে রয়েছে। সমান ম্যাচে তিন পয়েন্ট নিয়ে তৃতীয় সেভিয়া। আর তিন ম্যাচে সাত পয়েন্ট নিয়ে শীর্ষে সিরি আ চ্যাম্পিয়ন জুভেন্টাস।