শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > কেইলির সেক্স টেপ নিয়ে দরদাম!

কেইলির সেক্স টেপ নিয়ে দরদাম!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ আঠারো বছর পূর্ণ হতেই নিজের বয়ফ্রেন্ডের সাথে করা সেক্স টেপ ভিডিও করতে আমেরিকার জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব, মডেল ও সুবিখ্যাত কার্দাশিয়ান পরিবারের মেয়ে কেইলি জেনারকে বিশাল অঙ্কের অর্থের প্রস্তাব করেছে বিখ্যাত কয়েকটি কোম্পানি!

জানা গেছে, সম্প্রতি আঠারো বছর বয়সে পা রেখেছেন জনপ্রিয় আমেরিকান টিভি ব্যক্তিত্ব কেইলি জেনার। আর তাকে তার বয়ফ্রেন্ড টায়গার সাথে করা সেক্স-টেপ ভিডিও করে দেয়ার জন্য বিশাল পরিমান অর্থ দেয়ার প্রস্তাব করেছেন বেশ কয়েকটি এন্টারটেইনমেন্ট কোম্পানি। এরমধ্যে বিখ্যাত ভিভিড এন্টারটেইনমেন্ট কেইলি সেক্স টেপের জন্য দশ মিলিয়ন ডলার দেয়ার প্রস্তাব করেছিল। একই কোম্পানি এর আগে কিম কার্দাশিয়ানের সাথে সঙ্গীতশিল্পী ও অভিনেতা রে জে’র সাথে সেক্স টেপও প্রকাশ করেছিল।

ভিভিড নামের ওই কোম্পানিটির কর্ণধার স্টিভ হার্শ কেইলি জেনারকে প্রস্তাব করে এই বলে যে, ‘কিমের সেক্স টেপ প্রকাশের পরই কিন্তু তার ক্যারিয়ার দাঁড়িয়ে যায়। তার উপর নেতিবাচক কোনো প্রভাবই পড়েনি। তোমার জন্যও এটি ইতিবাচকই হবে।’

অন্য আরেকটি পর্নো কোম্পানি কেইলিকে মাত্র ২২ মিনিটের সেক্স টেপ দেয়ার জন্য ১.৮ মিলিয়ন ডলার প্রস্তাব করেছিল। তারা সেক্স টেপ প্রকাশের পর তাকে কিম কার্দাশিয়ান কিংবা প্যারিস হিল্টনের মত খ্যাতি এনে দিবে বলেও প্রলোভন দেখিয়েছে।

এছাড়াও ডিজিটাল প্লে গ্রাউন্ড ডট.কম থেকেও কেইলিকে মোটা অর্থের বিনিময়ে সেক্স টেপ দেয়ার প্রস্তাব করেন। যদিও এসব প্রস্তাব সম্পর্কে কোনো কথাই বলেননি এখনো কেইলি।