শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > অসুস্থ হয়ে হাসপাতালে শাকিব খান!

অসুস্থ হয়ে হাসপাতালে শাকিব খান!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥
ঢাকা : ঢাকাই চলচ্চিত্রের সুপার স্টার নায়ক এবং চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি শাকিব খান অসুস্থ। এরই মধ্যে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তিনি প্রাথমিক চিকিত্সা নিয়েছেন বলে তার ঘনিষ্ঠ সূত্র নিশ্চিত করেছে। তবে নিজের কাজের স্বার্থেই এই হাসপাতালে ভর্তির বিষয়টি গোপনে রাখতে চেয়েছিলেন তিনি। কিন্তু সুপারস্টার তার নিজের চেকআপের জন্য গেলেও তা আর চাপা থাকেনি।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, খাবারের অনিয়মের কারণেই হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন তিনি। এরপর রাতেই ল্যাবএইডে নিয়ে যাওয়া হয়। ল্যাবএইডের চিকিত্সক ডা. সলিমুর রহমানের তত্ত্বাবধানে শাকিব খানের প্রাথমিক চিকিত্সা হয়েছে বলে শোনা গেছে। কিছুটা সুস্থবোধ করলে তিনি হাসপাতাল থেকে বেরিয়ে ডাবিং স্টুডিওতে আসেন। তবে খুব শিগগিরই দেশের শীর্ষ এই নায়ক সিঙ্গাপুরে চিকিত্সার জন্য যাবেন বলে তার সহকর্মীরাই জানিয়েছেন।
তবে শাকিবের এই অসুস্থতার খবরে তার পরিচালক-প্রযোজকরা এরই মধ্যে শঙ্কায় দিন গুণছেন। কারণ সামনে ঈদ, এছাড়া টানা কয়েকটি ছবির শুটিং, এর ভেতরে শাকিব তার উন্নত চেকআপের জন্য সিঙ্গাপুরে যাবার কথা রয়েছে বলে জানা যায়। এদিকে দুই দিন আগে হঠাৎ অসুস্থবোধ করায় চিকিত্সকের পরামর্শে তিনি বিশ্রামে রয়েছেন। ফলে বাতিল হয়ে গেছে শাহিন সুমন পরিচালিত লাভ ম্যারেজ ছবির ডাবিংসহ অন্যান্য আনুষঙ্গিক সব কাজ।