শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > শীর্ষে আরও নিরঙ্কুশ চেলসি

শীর্ষে আরও নিরঙ্কুশ চেলসি

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥
ঢাকা: ইংলিশ প্রিমিয়ার লিগে এমনিতেই উড়ছে চেলসি। বাধা হয়ে দাঁড়ানোরই যেন কেউ সুযোগ পাচ্ছে না। শনিবার রাতে স্টোক সিটিকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে নিজেদের অবস্থানকে আরও সংহত করে নিলো হোসে মরিনহোর শিষ্যরা।

স্ট্যামফোর্ড ব্রিজে ম্যাচের মাঝেই ইনজুরিতে পড়েন দিয়েগো কস্তা। ম্যাচের ৫৭ মিনিটে মাংসপেশিতে টান লাগার কারণে মাঠ ত্যাগ করতে হয় স্প্যানিশ এই স্ট্রাইকরকে। কস্তা মাঠ ত্যাগ করলেও শেষ পর্যন্ত অনায়াস জয় তুলে নিল চেলসি।

স্টোক সিটিকে হারিয়ে পাঁচ বছর পর ইংলিশ প্রিমিয়ার লীগের শিরোপা স্বপ্ন দেখতে শুরু করেছে চেলসি। ৩০ ম্যাচ শেষে চেলসির পয়েন্ট এখন ৭০। ৩১ ম্যাচ শেষে ৬৩ পয়েন্ট নিয়ে আর্সেনাল দ্বিতীয় এবং সমানসংখ্যক ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে তৃতীয় স্থানে। বর্তমান চ্যাম্পিয়ন ম্যানসিটি ৩০ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে নেমে গেছে চতুর্থ স্থানে।

বেলজিয়ান স্ট্রাইকার এডিন হ্যাজার্ডের পেনাল্টি গোলে এগিয়ে গেলেও ম্যাচের প্রথমার্ধেই সমতায় ফেরে স্টোক সিটি। শেষ দিকে এসে লোইক রেমির গোলে স্বস্তির এবং গুরুত্বপূর্ণ জয়টি পেয়ে যায় চেলসি।

৩৯ মিনিটে পেনাল্টি থেকে প্রথম গোলটি করেন এডিন হ্যাজার্ড। ডি বক্সের মধ্যে স্টোক সিটির ফিলিপ উলসেইড ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে সেটাকে গোলে পরিণত করেন হ্যাজার্ড।

৪৪তম মিনিটে স্টোক সিটিকে সমতায় ফেরান চারলি অ্যাডাম। জোনাথন ওয়াল্টারের পাস থেকে অন্তত ৩৫গজ দুর থেকে বাম পায়ের দুর্দান্ত এক শটে গোল করেন অ্যাডাম। ৬২ মিনিটে জয়সূচক গোলটি করেন লোইক রেমি। এডিন হ্যাজার্ডের কাছ থেকে বল পেয়ে বক্সের মাঝ বরাবর থেকে ডান পায়ের দুর্দান্ত এক শটে চেলসির হয়ে জয়সূচক গোলটি করেন লোইক রেমি।