শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ছেলেদের আকর্ষণ বয়স্ক নারীতে!

ছেলেদের আকর্ষণ বয়স্ক নারীতে!

শেয়ার করুন

লাইফস্টাইল ডেস্ক ॥ সুন্দরী অবিবাহিতা তরুণী যত আকর্ষণীয় হোক না কেন একজন প্রাপ্তবয়স্ক নারীর পূর্ণতার কাছে তা অনেক ক্ষেত্রেই আনাড়ি। বর্তমানে ছেলেদেরকে বয়স্ক নারীর প্রতি বেশি আকৃষ্ট হতে দেখা যাচ্ছে। আপাতদৃষ্টিতে আশ্চর্য লাগলেও বাস্তবে এ ধরনের সম্পর্কের সংখ্যা বেড়ে চলেছে উল্লেখযোগ্য হারে। বয়স্ক নারী শারীরিক ও চারিত্রিক আকর্ষণীয় বৈশিষ্টগুলো সুন্দরভাবে মেলেও ধরতে পারেন। সমাজের প্রচলিত রীতিগত বাধা আর লুকায়িত এই সৌন্দর্যেই ছেলেরা বেশি মুগ্ধ হয়। কথায় বলে, নিষিদ্ধ জিনিসে দুর্নিবার আকর্ষণ। তবে সে আকর্ষণের পেছনে কিছু যৌক্তিক কারণ রয়েছেৃ

আত্মপ্রত্যয়ী

বয়স্ক নারীরা নিজের সম্পর্কে পরিষ্কার জ্ঞান থাকায় আত্মপ্রত্যয়ী হয়ে ওঠে। এই ভারসাম্য ও আত্মপ্রত্যয়ী মনোভাবই তাকে ভেতর থেকে তীব্র আবেদনময়ী ও আকর্ষণীয় করে তুলতে সাহায্য করে। আত্মবিশ্বাসী নারীর কাছে নিশ্চিন্তায় আশ্রয় পেলে কেন হাতছাড়া করবে ছেলেরা?

দায়ীত্বশীলতা

বয়স্ক নারী নিজেকে গড়ে তোলার জন্য যথেষ্ট পরিশ্রম করেন। তাদের লক্ষ্য স্থির ও স্বচ্ছ থাকে। দায়িত্ব নিয়ে একজন বয়স্ক নারীই পারে শিক্ষকের মতো মমতা আর প্রেমিকার মত আবেগ দিয়ে একজন মানুষকে জীবনের আঁকাবাঁকা পথ চেনাতে পারে। দায়িত্বশীল জীবনে কেবল পা দিতে যাওয়া ছেলেদের মনে আস্থা তৈরি করা, ওপরে উঠার প্রবল ইচ্ছাশক্তি সৃষ্টি এমনকি প্রবল আত্মসম্মানবোধ তৈরি করতে তার ভূমিকা থাকে অতুলনীয়।

স্বাধীন

বয়স্ক নারী কোন ভনিতা ছাড়াই খুশি থাকে। একজন পুরুষকে তার আবশ্যিক করে তোলার জন্য আবেগের দরকার পড়ে না। সঙ্গীর ওপর কখনো আবেগিক নির্ভরতা থাকে না। তবে বয়সে ছোট সঙ্গীর প্রতি নারীরা যতœশীল থাকে। প্রতিষ্ঠিত বয়স্ক একজন নারীর মানসিক এবং আর্থিক স্বাধীনতা জীবনকে সুখী করে তোলে।

একনিষ্ঠতা

একজন বয়স্ক নারী তার সঙ্গীকে বিশ্বাস এবং সততার স্তরগুলো ভালোভাবে শিখিয়ে নিতে পারেন। প্রেম, ভালোবাসা, বিয়ে যে কোনো ধরনের সম্পর্কেই শ্রদ্ধা একটি গুরুত্বপূর্ণ ব্যাপার। বয়স্ক নারী তার দৈনন্দিন জীবনে অত্যন্ত দক্ষতার পরিচয় দেন। বয়সে ছোট সঙ্গীর সঙ্গে প্রেমে মজলে তার মধ্যে সততা, বিশ্বাস এবং শ্রদ্ধাবোধ প্রবল থাকে।

ঝঁলধহধ-ইগ-ঁঢ়অভিজ্ঞতা

বয়স্ক একজন নারীর জীবনে পূর্ব অভিজ্ঞতা অনেক। জীবনের ছোটখাট সবধরনের সম্পর্কের অভিনয় তিনি নিখুঁতভাবে বিবেচনা করতে পারেন। এটা কিভাবে সমাধান করা যায় সেটাও তিনি ভালো জানেন। বয়স্ক নারী যথাসময়ে আবেগী হয়ে ওঠেন এবং পুরুষটির সাথে সত্যিকার গাঢ় সম্পর্ক স্থাপন করার চেষ্টা করেন।

যৌনতা

বিছানায় একজন বয়স্ক নারী যথেষ্ট অভিজ্ঞ। সে তার চরম মুহূর্তের চাওয়া পুরুষটিকে বলতে দ্বিধা করে না। তৃপ্তিময় যৌনতায় তিনি সব ধরনের অনিরাপদ ভীতিকর ব্যাপারগুলোর উর্ধ্বে থাকেন। এই খোলামেলা সততাই দুজনকে সুখের চরম পর্যায়ে নিয়ে যায়।