শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > জীবনসঙ্গী বা সঙ্গিনী খুঁজে নিতে বিশেষজ্ঞের টিপস

জীবনসঙ্গী বা সঙ্গিনী খুঁজে নিতে বিশেষজ্ঞের টিপস

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: জীবনে বহু মানুষ কাছের বন্ধু হয়ে ওঠেন। সেখান থেকে অনেকের মনের মতো সঙ্গী বা সঙ্গিনীর সন্ধানও মেলে। যদিও মনের মতো মানুষটি পাওয়া সহজ কথা নয়। তাই জীবনসঙ্গী বা সঙ্গিনীকে খুঁজে পেতে বন্ধুমহল ছাড়াও আরো অনেকের সঙ্গে পরিচিত হওয়া প্রয়োজন। অনলাইন ডেটিং সাইট ম্যাচ ডট কম এমনই মনে করে বলে জানায় ব্রিটেনের সংবাদমাধ্যমে ফেমিনিস্ট। সাইটটি এমন মানুষের সন্ধান পাওয়ার জন্য ছোট পরিসরে পরামর্শ তুলে ধরেছে আপনাদের জন্য। এগুলো দেখে নিন।

১. অনলাইন ডেটিং : ক্রমেই জনপ্রিয় ও গুরুত্বপূর্ণ হয়ে উঠছে এই সাইটগুলো। এসব সাইটের মাধ্যমে অসামাজিক মানুষগুলোও সামাজিক হয়ে উঠছেন এবং নিজের সঙ্গী বা সঙ্গিনীকে খুঁজে পেতে সন্ধান চালাচ্ছেন। তাই অনলাইন ডেটিং সাইটে যোগ দেওয়ার পরামর্শ দিয়েছে ম্যাচ ডট কম।
২. সামাজিক অনুষ্ঠান : সামাজিক আচার-অনুষ্ঠানে যোগ দিতে ভুলবেন না। আত্মীয়-স্বজন, বন্ধু, পরিচিত-অপরিচিত সবার সঙ্গে মিশতে থাকুন এবং মনের মানুষটিকে খুঁজে নিন।
৩. বন্ধুপরায়ন হোন : বন্ধুদের সঙ্গে সময় দিন। কোথাও গেলে তাদের নিয়ে যান। বিশেষ করে সামাজিক অনুষ্ঠানে তাদের সঙ্গী হোন। এতে আপনার পরিচিত মহল আরো বিস্তৃত হবে এবং সেই সঙ্গে বিস্তৃত হবে সম্ভাবনা। সূত্র : হিন্দুস্তান টাইমস