শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > অতি সুন্দরী! তাই ফেসবুকে ঝড়

অতি সুন্দরী! তাই ফেসবুকে ঝড়

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
ঢাকা: ফেসবুকে ছবি সহ ছোট্ট একটা পোস্ট লেখা হয়েছিল, কোচির নতুন এসিপি মেরিন জোসেফকে দেখুন, কেরলের আইপিএস অফিসার। প্রায় কিছু সময়ের মধ্যেই আইপিএস মেরিন জোসেফের ছবিতে দশ হাজার লাইক ছাড়িয়ে যায়, কারণ তিনি অত্যন্ত আকর্ষণীয়। শুধু তাই নয় সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি সহ পোস্টটি দেওয়ার সঙ্গে সঙ্গেই পোস্টটি দ্রুত শেয়ার হয়ে যায়।ওয়াটসঅ্যাপেও তাঁর ছবি জনপ্রিয় হয়ে গেছে এরমধ্যেই। এমনকি মেরিনের সদ্য ভক্তরা চুরি, ডাকাতি শুরু করে দেবেন বলেও প্রকাশ্যে দাবি করেছেন, কারণ তাহলে তাঁরা গ্রেফতার হয়ে নতুন এসিপিকে সামনে থেকে দেখার সুযোগ পাবেন বলে মনে করেন।

মেরিনের সদ্য তৈরি হওয়া ভক্তদের তালিকা থেকে আর একজন লিখেছেন, এমন সুন্দরী আইপিএস অফিসার কোচির আইন-কানুন পরিচালনা করছেন দেখে ও জেনে ভাল লাগছে তাঁর। দক্ষিণ ভারতের আর এক নায়ক মোহনলালের ছবি ফোটশপ করে একজন নিজের ছবিতে লাগিয়ে, তাঁকে গ্রেফতার করার দাবি তুলেছেন। এইরকম অসংখ্য শুভেচ্ছাবার্তা ও পাগলামি ভরা দাবিতে ভরে গেছে মেরিন জোসেফের ফেসবুক প্রোফাইল।
তবে এখানে ছোট্ট একটা ভুল বার্তা গেছে মেরিনের ভক্তদের কাছে, তিনি কোচির এসিপি নন, আগামী জানুয়ারিতে পোস্টিং পাবেন, জানিয়েছেন মেরিন স্বয়ং।
কোচির ডিসিপি জানিয়েছেন, মেরিন জোসেফ একজন আইপিএস ট্রেনি। কোচিতে তিনি দুসপ্তাহের ট্রেনিং এসেছিলেন, এসিপি হিসেবে নয়। মেরিন নিজেই জানিয়েছেন এই সংক্রান্ত যে খবর সোশ্যাল মিডিয়ায়ে ছড়িয়ে পড়েছে, তা অসত্য।
মেরিন ২০১২ সালে এক সুযোগেই সিভিল সার্ভিস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে যান। তিনি নয়াদিল্লির সেন্ট স্টিফেন্স কলেজে থেকে স্নাতক পাশ করেছেন। এইমুহূর্তে কেরল ক্যাডারে দুজন মালায়লি আইপিএস অফিসার রয়েছেন। একজন আর.শ্রিলেখা এবং অন্যজন বি.সন্ধ্যা।