শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > রাজধানীতে যুবদলকর্মীকে ছুরিকাঘাতে হত্যা

রাজধানীতে যুবদলকর্মীকে ছুরিকাঘাতে হত্যা

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মুগদার মানিকনগর এলাকায় সুজন (২২) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার রাতে এ ঘটনা ঘটে।

তিনি একটি লেদ কারাখানায় কাজ করতেন। পাশাপাশি তিনি স্থানীয় যুবদলের কর্মী ছিলেন। হত্যার কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। নবী নামে আরেক তরুণ ছুরিকাহত হয়েছেন। এ ঘটনায় স্থানীয় যুবলীগের দুই কর্মী জড়িত বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

এ ব্যাপারে মুগদা থানার ওসি ওমর ফারুক বলেন, স্থানীয় যুবকদের মধ্যে বাগবিতণ্ডার একপর্যায়ে ছুরিকাঘাতের ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে। দুই পক্ষই পরস্পরের পরিচিত। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহতের বাবা আমির হোসেন জানান, শনিবার রাত ১০টার দিকে সুজন মানিকনগরের খালপাড় গলি দিয়ে হেঁটে বাসায় ফিরছিল। এ সময় স্থানীয় যুবলীগের কয়েকজন নেতা-কর্মী তার পথরোধ করে। বাগবিতণ্ডার একপর্যায়ে তারা সুজনের পেটে ছুরিকাঘাত করে। তার সঙ্গে থাকা ইউনিট যুবদলের নেতা নবীকেও ছুরিকাঘাত করা হয়।

আহত দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর রাত পৌনে ১১টায় সুজন মারা যান।

আমির হোসেন অভিযোগ করেন, যুবলীগকর্মী নায়েক ও আলী হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। রাজনৈতিক মতানৈক্যের কারণেই তাকে হত্যা করা হয়। এর আগে তারা সুজনকে যুবলীগের মিছিলে যেতে বলেছিল।