শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > ঢাবির পর জালিয়াতি জবিতেও, আটক ৩

ঢাবির পর জালিয়াতি জবিতেও, আটক ৩

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥
জবি জালিয়াতি {ভড়পঁংথশবুড়িৎফ} ঢাবির পর জালিয়াতি জবিতেও, আটক ৩ ৎ৩৬জবি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ১ম বর্ষ সম্মান শ্রেণীর ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে তিন পরীক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। আটককৃতদের মোবাইলে থাকা খুদেবার্তায় পরীক্ষায় জালিয়াতির প্রমাণ পাওয়া গেছে।
শুক্রবার বিকেলে পরীক্ষা চলাকালে জবি ক্যাম্পাস থেকে দুজনকে ও মোহাম্মদপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে একজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- জাহিদ হাসান বাপ্পী, ইমরান হোসেন, মাসুদ রানা।
এরআগে সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১২ পরীক্ষার্থীকে আটক করে ওই বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।
জবি প্রক্টর অফিস সূত্রে জানা গেছে, পরীক্ষা কেন্দ্রে অবৈধভাবে মোবাইল ব্যবহার করায় জাহিদ হাসান বাপ্পী ( রোল- ১১৭৪৬৪৬), ইমরান হোসেন (রোল- ১১৭৬২২) ও মাসুদ রানাকে (রোল-১১৭২৯৫৩) আটক করা হয়েছে। বাপ্পী ও ইমরানকে বিশ্ববিদ্যালয়ের নতুন ভবনের ৭১২ এবং ৩১৬/এ নং কক্ষ থেকে এবং মাসুদকে মোহাম্মদপুর স্কুল অ্যান্ড কলেজ থেকে আটক করা হয়।
জবির ভারপ্রাপ্ত প্রক্টর ড. নূর মোহাম্মাদ বাংলামেইলকে বলেন, ‘আটকৃতদের কোতোয়ালি থানায় সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে ১৯৮০ সলের ৪(৯) ধারায় মামলা করবে বিশ্ববিদ্যালয় প্রশাসন। পুলিশ তদন্ত করে জালিয়াতি চক্রকে খুঁজে বের করবে।’
এর আগে গত শুক্রবার সি ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে সাত জনকে আটক করে তাদের বিরুদ্ধে মামলা করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।