শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > নাসিক ওয়ার্ড উপ-নির্বাচন: কাউন্সিলর নজরুলের স্ত্রী চূড়ান্ত প্রার্থীতা

নাসিক ওয়ার্ড উপ-নির্বাচন: কাউন্সিলর নজরুলের স্ত্রী চূড়ান্ত প্রার্থীতা

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ডের উপ-নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন নিহত কাউন্সিলর নজরুল ইসলামের ছোট ভাই আবদুস সালাম। মনোনয়নপত্র জমা দেয়া চারজন প্রার্থীর মধ্যে তিনিই একমাত্র প্রত্যাহার করে নেন।
এখন চূড়ান্ত লড়াইয়ে আছেন তিনজন। তারা হলেন- নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি, সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের যুগ্ম সম্পাদক ইকবাল হোসেন ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের মামাতো শ্যালক মাসুম রানা।
রবিবার ছিল মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।
জেলা নির্বাচন অফিসার তারিফুজ্জামান জানান, শেষ দিনে আবদুস সালাম তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। সোমবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে তিনজন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। আগামী ২১ আগস্ট অনুষ্ঠিত হবে নির্বাচনের ভোট গ্রহণ।
গত ২৭ এপ্রিল কাউন্সিলর নজরুলসহ সাতজনকে অপহরণ করা হয়। ৩০ এপ্রিল শীতলক্ষ্যা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। নজরুলের মৃত্যুতে এ ওয়ার্ডটি শূণ্য হয়।
রবিবার মনোনয়ন প্রত্যাহারের সময়ে আবদুস সালামের সঙ্গে সেলিনা ইসলাম বিউটিও ছিলেন। তখন সাংবাদিকদের সালাম জানান, পারিবারিক সিদ্ধান্তের কারণেই তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন।
সেলিনা ইসলাম বিউটি সাংবাদিকদের বলেন, নজরুলের অসমাপ্ত কাজ শেষ করা ও সাত খুনের ঘটনায় বিচার ত্বরান্বিত করতেই তিনি প্রার্থী হয়েছেন। অপর দুইজন প্রার্থী হলেও তাদের পেছনে নূর হোসেনের লোকজনদের ইন্ধন রয়েছে বলে মনে করেন বিউটি।