শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ট্রফি উন্মোচন অনুষ্ঠানে চটলেন মির্জা আব্বাস

ট্রফি উন্মোচন অনুষ্ঠানে চটলেন মির্জা আব্বাস

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের মধ্যকার ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ঢাকা ব্যাংক। টাইগাররা ওয়েস্ট ইন্ডিজ সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টিয়েন্টি ম্যাচ খেলতে ঈদের পরেই ঢাকা ছাড়বে।

মুশফিকদের ওয়েস্ট ইন্ডিজ যাত্রার আগেই মঙ্গলবার মতিঝিল দিলকুশায় ঢাকা ব্যাংকের প্রধান শাখায় টুর্নামেন্টের ট্রফি ও লোগো উন্মোচন করা হয়। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টির জন্য তিনটি ট্রফি উন্মোচন করা হলেও এসময় বিসিবির কোনো কর্মকতা উপস্থিত ছিলেন না।
দুপুরে বিসিবি কর্মকাতাদের উপস্থিতি ছাড়াই হ-জ-ব-র-ল ভাবে অনুষ্ঠান পরিচালনা দেখে সাংবাদিকদের সামনেই রাগে চেয়ারে বসে পরেন ব্যাংকটির প্রতিষ্ঠাতা পরিচালক ও বিএনপির স্থায়ী কমিটির মির্জা আব্বাস। সাংবাদিকের লম্বা সময় বসিয়ে রাখার পর অগোছালো ভাবেই অনুষ্ঠান শুরু হয়।
এরপর মুশফিকদের ট্রফি উন্মোচনের জন্য মির্জা আব্বাসকে উঠে দাঁড়াতে বলেন ব্যাংকের এক কর্মকতা। ঠিক তখনই উপস্থিত কর্মকতাদের তিনি বলেন, ‘আমি উঠতে পারবো না। এটা কিসের অনুষ্ঠান।’ এই বলে বেশ কিছুক্ষণ চেয়ারে বসে থাকেন তিনি। এ সময় বাকি সবাই দাঁড়িয়ে থাকেন। অবশেষে সাংবাদিকের অনুরধে ট্রফির পেছনে দাঁড়ান তিনি।
ওয়েস্ট ইন্ডিস সফরে মুশফিকদের প্রথম ওয়ানডে শুরু হবে ২০ আগস্ট। এ সময় ব্যাংকের এক কর্মকতা জানান, ‘ওয়েস্ট ইন্ডিজ ও বাংলাদেশের এ সিরিজে সব কিছু মিলে ৩ কোটি টাকা খচর হবে।’