শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > সৌদির উদ্দেশে ঢাকা ছাড়লেন খালেদা জিয়া

সৌদির উদ্দেশে ঢাকা ছাড়লেন খালেদা জিয়া

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ প্রতিবছরের মতো এবারো সৌদি সরকারের আমন্ত্রণে ওমরা করতে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।
শনিবার রাত সাড়ে নয়টায় সৌদি এয়ারলাইন্সের এ্যামিরেটস ফ্লাইট ইকে ৫৮৫ এর একটি বেসরকারি বিমানে সৌদি আরবের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন খালেদা জিয়া।খালেদা জিয়ার সফর সঙ্গী হিসেবে পরিবারের সদস্য ছাড়াও প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল এবং একান্ত সহকারী এডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস রয়েছেন।
এ সময় খালেদা জিয়াকে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমান বন্দরে বিদায় জানাতে উপস্থিত ছিলেন- বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক ও স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব হাবিব-উন-নবী খান সোহেল, ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপারসনের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) মাহমুদুল হাসান, ব্যারিস্টার শাহজাহান ওমর, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ, যুবদল সভাপতি এডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নির্বাহী কমিটির সদস্য এডভোকেট রফিক শিকদার, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী সপু, ছাত্রদলের সভাপতি আব্দুল কাদের ভূইয়া জুয়েল ও সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব প্রমুখ।
বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।
দলীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বিদেশে চিকিৎসাধীন তার বড় ছেলে ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান, মেয়ে জায়মা এবং খালেদা জিয়ার কনিষ্ঠ ছেলে আরাফাত রহমান কোকো ও তার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।