শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > মেসিকে নিয়ে যা বললেন নেইমার

মেসিকে নিয়ে যা বললেন নেইমার

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ এক সময় স্বপ্ন দেখতেন লিওনেল মেসির সঙ্গে খেলবেন। সময়ের পরিক্রমায় তা বাস্তবে রূপ নিয়েছে। ঘরের ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমান নেইমার।
সেখানে মেসির সঙ্গে জুটি বেধে খেলছেন তিনি। কিন্তু স্বপ্নের সেই ফুটবলারকে নিয়ে নেইমার শোনালেন এক অদ্ভুত গল্প। যে গল্পের খলনায়ক মেসি!
স্পেনের দুটি সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা হাত বাড়িয়েছিল নেইমারের দিকে। ব্রাজিলিয়ান সেনসেশান পড়েছেন ভীষণ বিপদে। কোন দিকে পা রাখবেন তিনি? রিয়ালে যোগ দিলে জুটি বাঁধতে হবে রোনালদোর সঙ্গে।
অপরদিকে, বার্সায় তাকে খেলতে হবে মেসির সঙ্গে। কিন্তু আর্জেন্টাইন তারকার ব্যাপারে নেইমারের মগজে সেটে আছে ভয়ঙ্কর কিছু তথ্য। তাই রিয়ালেই হয়তো এক পা চলে গিয়েছিল তার। তবে মেসির ভয়ঙ্কর স্বভাবগুলো কাছ থেকে দেখার আগ্রহ জাগল কৌতুহলী নেইমারের।
তাই রিয়ালের আকাশচুম্বী পারিশ্রমিক দূরে ঠেলে যোগ দিলেন বার্সেলোনায়। সেখানে যোগ দিয়ে রীতিমত মেসির আচরণে মুগ্ধ ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।
‘মুন্দো দিপারতিভো’কে দেওয়া এক সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘বার্সায় আসার আগে মেসিকে নিয়ে ভয়ঙ্কর কিছু শুনতাম। সে নাকি রক্ষণশীল। কারো সাথে কথা বলেন না। কিন্তু এখন দেখছি পুরোটাই ব্যতিক্রম। সব দিক থেকেই সে আমাকে বিষ্ময়ের মধ্যে ফেলে দিয়েছে। আমি তার আচরণে মুগ্ধ।’
নেইমার আরো বলেছেন, ‘মাঠে সে আমাকে সব সময় সাহায্য করে। যখন কারো সঙ্গে আচরণ করে তখন আমার মনে হয় পৃথিবীর সবচেয়ে ভালো মানুষ মেসি । তার সম্পর্কে নেতিবাচক কিছু বলার সাহস আমার নেই।’