শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > র‌্যাবের জিয়াসহ গডফাদারদের গ্রেফতারের দাবি বিএনপির

র‌্যাবের জিয়াসহ গডফাদারদের গ্রেফতারের দাবি বিএনপির

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ নারায়ণগঞ্জের সাতজনকে অপহরণ ও খুনের ঘটনার ন্যায়বিচারের স্বার্থে র‌্যাব সদর দফরের সেকেন্ড ইন কমান্ড কর্নেল জিয়াউল হাসানসহ গডফাদারদের গ্রেফতারের দাবি জানিয়েয়েছে বিএনপি।
সোমবার সকালে নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এক সংবাদ সম্মেলনে এ দাবি জানান।
রুহুল কবির রিজভী বলেন, নারায়ণগঞ্জের সাত খুনের সঙ্গে যারা জড়িত ও যারা নির্দেশদাতা তাদের এখনও গ্রেফতার না করা আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন ছাড়া আর কিছুই নয়।
তিনি বলেন, সাত খুনের ঘটনায় যারা আটক হয়েছে তারা কর্নেল জিয়াউল হাসানের নাম প্রকাশ করেছেন। গণমাধ্যমে এমন খবর এসেছে। বিএনপি বিশ্বাস করে, হাইকোর্টের আদেশ না হলে এই তিন কর্মকর্তাকে গ্রেফতার করা হতো না। সরকার ধুম্রজাল সৃষ্টি করে সাত খুন ধামাচাপা দিতো।
ইচ্ছে করেই এই ঘটনায় মূল পরিকল্পনাকারিদের ধরা হচ্ছে না এমন দাবি করে বিএনপির এ নেতা বলেন, নারায়ণগঞ্জের হত্যাকাণ্ডের ঘটনায় র‌্যাব সবকিছু জেনেও কেন প্রথম থেকে চুপ করে ছিল এ প্রশ্ন এখন জনগণের মনে মনে।
সাত খুনের সঙ্গে স্থানীয় আওয়ামী লীগের এক প্রভাবশালী নেতা জড়িত এমন দাবি করে রিজভী আহমেদ বলেন, আমরা তাকে গ্রেফতারের দাবি জানাচ্ছি। আর তবেই এই ঘটনার মূল সত্য বের হয়ে আসবে।
তিনি বলেন, ইতোমধ্যে মেজর আরিফ ও এম এম রানাকে গ্রেফতার করে রিমান্ডে নেয়া হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদে যাদের নাম উঠে এসেছে আমরা ন্যায়বিচারের স্বার্থে তাদের গ্রেফার করে বিচারের দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-বিএনপি’র যুগ্ম মহাসচিব সালাউদ্দিন আহমেদ, সহ-দপ্তর সম্পাদক আসাদুল করিম শাহিনসহ অন্যান্য নেতাকর্মী।
গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও কাউন্সিলর নজরুল ইসলাম এবং আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। এরপর ৩০ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।