শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > বিজ্ঞাপনে ফারিয়ার দাপট

বিজ্ঞাপনে ফারিয়ার দাপট

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ সদ্যসমাপ্ত টি-২০ বিশ্বকাপ খেলার উদ্বোধনী অনুষ্ঠান উপস্থাপনা করে তুমুল আলোচনায় এসেছেন নুসরাত ফারিয়া। বর্তমানে তিনি অভিনয়, উপস্থাপনা এবং মডেলিং নিয়ে দারুণ ব্যস্ত সময় পার করছেন।
তবে এরমধ্যে বিজ্ঞাপনচিত্রে তার গ্ল্যামারাস উপস্থিতি দর্শকদের সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে। সম্প্রতি তিনি দুটি বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন। সেলফোন কোম্পানি বাংলালিংকের প্রমোশনাল বিজ্ঞাপন ও বাংলালিংকের থ্রিজি সার্ভিসের এ বিজ্ঞাপন দুটি নির্মাণ করেছেন মোস্তফা সরয়ার ফারুকী ও আদনান আল রাজীব।
থ্রিজি সার্ভিসের বিজ্ঞাপনটি জুন মাসেই প্রচার শুরু হবে। আর এর ঠিক পরপরই আসবে অন্য বিজ্ঞাপনটি। এদিকে, আজ নতুন আরেকটি বিজ্ঞাপনের শুটিং শুরু করতে যাচ্ছেন নুসরাত ফারিয়া।
বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আনজাম মাসুদ। এলিট রাঙ্গা মেহেদীর এ বিজ্ঞাপনে নুসরাত ফারিয়াকে একজন মডেল হিসেবে তুলে ধরা হবে। রাজধানীর তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে আজ ও আগামীকাল বিজ্ঞাপনটির শুটিং হবে।
এদিকে, আগস্ট মাস থেকে রুপালি পর্দায় কাজ শুরু করবেন নুসরাত ফারিয়া। রেদওয়ান রনির ‘মরীচিকা’ ছবিতে অভিনয় করবেন তিনি। এ চলচ্চিত্রে তার সহশিল্পী থাকবেন সঙ্গীতশিল্পী তাহসান এবং বিদ্যা সিনহা মিম।
এ ছাড়া জুন মাসের মাঝামাঝি সময় থেকে ‘চ্যানেল আই ইমামী ফেয়ার অ্যা- হ্যান্ডসাম দি আল্টিম্যাটম্যান সিজন-টু’-এর উপস্থাপনা করবেন নুসরাত ফারিয়া।
এ ছাড়া বর্তমানে তিনি জিটিভি, এনটিভি, আরটিভি, এটিএন বাংলা এবং এসএ টিভির বিভিন্ন অনুষ্ঠান নিয়মিতভাবে উপস্থাপনা করছেন।
এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘উপস্থাপনা আমার সবচেয়ে বেশি ভালো লাগে। কারণ, উপস্থাপনার মধ্যদিয়েই দর্শক আমাকে চিনেছেন। তবে বিজ্ঞাপনের কাজ করছি শখের বশে। কিন্তু এ মাধ্যমে কাজ করার পর আমার পরিচিতিটা আরো কয়েকগুণ বেড়ে গেছে। এখন প্রায়ই নতুন নতুন বিজ্ঞাপনের প্রস্তাব পাচ্ছি।
আমাকে নিয়ে পরিচালক এবং দর্শকদের এত আগ্রহ দেখে নিজেকে ধন্য মনে করছি। আশা করি, আগামীতে আরো ভালো কিছু কাজ দর্শকদের উপহার দিতে সক্ষম হব।’