শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ফ্রুটিকার প্যাকেটে জীবিত জোঁক!

ফ্রুটিকার প্যাকেটে জীবিত জোঁক!

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥

টাইম থাকতে পিওর হন সাপোর্ট দিবে জনগণ। এই শ্লোগান নিয়ে আসা মাংগো ড্রিংক ফ্রুটিকা ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। সম্প্রতি ফ্রুটিকার একটি প্যাকেটে জীবিত জোঁক পাওয়া গেছে।এ নিয়ে সামাজিক মাধ্যম গুলোতে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।
ফেইসবুকে অপূর্ব সোহাগ নামের একজন তার স্ট্যাটাসে বলেন, আজ সন্ধ্যায় নিপু ভাই (আকমল হোসেন নিপু, কথাসাহিত্যিক ও জেলা প্রতিনিধি দৈনিক প্রথম আলো) মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ও আমি শহরের একটি রেস্টুরেন্টে ঢোকার কিছুক্ষণ পর একজন লোক এলেন আমাদের দিকে। তিনি নিপু ভাইয়ের কাছে এসে বললেন, ‘আপনাকে পেয়ে ভালো হলো, এই দেখুন’ বলে একটা ফুটিকা জুস এর প্যাকেট দেখালেন, প্যাকেট এর সঙ্গে জোঁক জাতীয় একটা কিছু আটকে আছে। তিনি একটি ওষুধ কোম্পানির প্রতিনিধি। পরিবার নিয়ে রেস্টুরেন্টে এসেছেন। তার বাচ্চা খেয়েছিলো জুসটি। তিনি জানালেন এই জুসের প্যাকেটের ভেতর থেকে এই জিনিসটা বের হয়েছে! নিজের চোখে এটা দেখে বমি আসার অবস্থা! এসব খাচ্ছি আমরা। ছবিটি শেয়ার করার ইচ্ছে ছিলো না তবু সবাই জানুক, একটু বেশি পিওর ভেবে আমরা কি খাই প্রতিদিন। (রেস্টুরেন্টের নাম বলছি না, রেস্টুরেন্ট তো আর জুসটি বানায় নি) রেস্টুরেন্ট কতৃপক্ষকে জিজ্ঞেস করলে তারা বলে, ‘জুস কি আমরা বানাইছি?’!

কমেন্টে সাইফুল আকবর খান নামের একজন বলেন,হ্যাঁ, জিনিসটা যে একেবারে ন্যাচারাল এবং পিওর, সেইটারই তো উত্কৃষ্ট প্রমাণ এইটা, কৃত্রিম হইলে তো আর জোঁক থাকার কোনো চান্সই ছিলো না!

শাইয়ান নামের একজন বলেন, প্রিজার্ভেটিভ ফ্রী তো তাই তাজা জিনিষ বের হইছে। তাই প্রমাণিত হয় ফ্রুটিকা কেমিকেল ইউস করে না কেমিকেল ইউস করলে কি জোকটা বেচেঁ থাকতো?

আশিক বলেন, ঠিক। ফ্রুটিকা এক্টু বেশিই পিওর। জুস না, অন্য যা পাবেন, তা পুরাই পিওর পাবেন।তথ্যসুত্র:ফেইসবুক
বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম