রবিবার , ২২শে সেপ্টেম্বর, ২০২৪ , ৭ই আশ্বিন, ১৪৩১ , ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ছাগলনাইয়ায় ককটেল ফাটিয়ে ১৮শ’ ব্যালট পেপারে সিল

ছাগলনাইয়ায় ককটেল ফাটিয়ে ১৮শ’ ব্যালট পেপারে সিল

শেয়ার করুন

জেলা প্রতিনিধি, ফেনী ॥ ফেনীর ছাগলনাইয়া উপজেলায় ককটেল ফাটিয়ে ১৮শ’ ব্যালট পেপারে সিল মেরেছে দুর্বৃত্তরা। রোববার রাত সাড়ে ৩টার দিকে ছাগলনাইয়া প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটায়। পরে কেন্দ্র থেকে আনারস, কলস এবং টিওবয়েল প্রতীকে ৬শ’ করে ১৮শ’ সিল মারা ওই ব্যালট পেপার উদ্ধার করা হয়েছে। প্রিজাইডিং অফিসার আহম্মদ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাতে ১৫/২০ জনের সশস্ত্র সন্ত্রাসী জোরপূর্বক ভোট কেন্দ্রে প্রবেশ করে। পরে অস্ত্রের মুখে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের জিম্মি করে ব্যালট পেপার ছিনিয়ে নেয় এবং জাল ভোট মারে। আনারস, কলস এবং টিওবয়েল প্রতীকে ৬শ’ করে মোট ১৮শ’ ব্যালট পেপারে সিল মারে তারা।

কেন্দ্রে দায়িত্বরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম জানান, দুর্বৃত্তরা অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে এ ঘটনা ঘটিয়েছে। তাৎক্ষণিকভাবে আমাদের কিছুই করার ছিল না।

এদিকে, নির্বাচন শুরুর আগেই সকাল পৌনে ৮টায় ফেনীর ৬টি নির্বাচনীকেন্দ্র আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মেসবাহ উল হায়দার চৌধুরী সোহেলের (আনারস) সমর্থকরা ভোটকেন্দ্র দখলে নিয়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপি নেতৃত্বাধীন ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী নুর আহম্মদ মজুমদার (কাপ-পিরিচ)।

সকালে সাটানগর গোসালহাট প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে নুর আহম্মদ মজুমদার সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

তিনি বলেন, উপজেলার দক্ষিণ লাংগলমোরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, নিজকুঞ্জুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, জয়পুর সবজান উচ্চ বিদ্যালয়, চাঁদগাজী উচ্চ বিদ্যালয়, বল্লভপুর স্কুল অ্যান্ড কলেজ এবং গোসাল হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর সমর্থকরা ব্যালট পেপার ছিনতাই থেকে শুরু করে এ ধরনের কর্মকাণ্ড চালাচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

তবে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মেসবাহ উল হায়দার চৌধুরী সোহেল এ অভিযোগ অস্বীকার করেছেন।

তিনি বলেন, নির্বাচনের আগে তার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য এ ধরনের অপপ্রচার চালানো হচ্ছে।
বাংলানিউজটোয়েন্টিফোর.কম