শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ফেসবুক দুনিয়ায় জনপ্রিয় হচ্ছে ‘সেক্স-সেলফি’

ফেসবুক দুনিয়ায় জনপ্রিয় হচ্ছে ‘সেক্স-সেলফি’

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ এবার আলোচনায় এসেছে ‘সেক্স-সেলফি’। নিজের নানা ভঙ্গিমার ছবিতে যদি টাইমলাইন ভরে যায়, তাহলে যৌনতাও চলে আসে। নিজের যৌনতার ছবিও এখন ফেসবুকে ছড়াছড়ি। নিজের ব্যক্তিগত মুহূর্ত কতটা সবার সঙ্গে শেয়ার করা উচিৎ সে নিয়ে বিতর্ক তো থাকবেই। কিন্তু এই প্রবণতা যে ক্রমেই বেড়ে চলেছে তার প্রমাণ মিলেছে সাম্প্রতিক এক সমীক্ষায়।

বিশ্বের বৃহত্তম এক্সট্রা ম্যারিটাল ডেটিং সাইট ‘অ্যাসলেম্যাডিসন ডট কম’-এর সাম্প্রতিক সমীক্ষায় উঠে এসেছে এমনই তথ্য। গোটা বিশ্বের ৭৪ হাজার মানুষের ওপর এই সমীক্ষা চালিয়ে দেখা গেছে সেক্স সেলফি আপলোড করাতে সবচেয়ে এগিয়ে ব্রিটেন। ব্রিটেনের ৭১ শতাংশ পুরুষ ও ৬৯ শতাংশ মহিলা এই কাজ উপভোগ করেন। তাইওয়ান ও জাপানেও সেক্স সেলফি বেশ জনপ্রিয়।

‘অ্যাসলেম্যাডিসন ডট কম’-এর মালিক ক্রিসটফ ক্রেমার জানান, গত কয়েক বছরে গোটা বিশ্বে সেলফি খুব জনপ্রিয়। সেক্স সেলফিও তারই একটা অংশ। ছবিতে নিজেদের কেমন দেখতে লাগছে সে বিষয়ে নিজেরা খুবই সচেতন। তেমনই বেডরুমে আমাদের ব্যক্তিগত জীবনও যখন সবার সঙ্গে শেয়ার করছি সেটা যাতে ভাল দেখতে হয় সেদিকে আমাদের নজর থাকবে। ডিজিটাল ওয়ার্ল্ডে আগামী দিনে ব্যক্তিগত যৌনতা আরও জনপ্রিয় হবে বলেই মনে করেন তিনি।