শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > স্বাধীনতা দিবসে আ.লীগের দুদিন ব্যাপী কর্মসূচি

স্বাধীনতা দিবসে আ.লীগের দুদিন ব্যাপী কর্মসূচি

শেয়ার করুন
  • বাংলাভূমি২৪ ডেস্ক ॥ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষে আওয়ামী দু’দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করেছে। দলের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

    কর্মসূচির মধ্যে রয়েছে, ২৬ মার্চ সূর্যোদয়ের সময় বঙ্গবন্ধু ভবন, কেন্দ্রীয় ও দেশব্যাপী দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৬ টায় জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন। সকাল ৭ট বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ। সকাল ১১টায় জাতীয় প্যারেড স্কয়ার ‘লাখো কণ্ঠে জাতীয় সঙ্গীত’ অনুষ্ঠানে অংশগ্রহণ। একই সময়ে (সকাল ১১টায়) টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন, মিলাদ ও দোয়া মাহফিল।

    টুঙ্গীপাড়ার কর্মসূচিতে অংশ নেবেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল¬াহ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ মোহাম্মদ

    আব্দুল্লাহ, শ্রম ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ প্রমুখ।

    ২৭ মার্চ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় কৃষিবিদ ইনস্টিটিউশনে আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি থাকবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভায় সভাপতিত্ব করবেন দলের সভাপতিম-লীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

    দলের পক্ষ থেকে নেওয়া কর্মসূচি সফলভাবে পালন করতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম সংগঠনের সকল শাখাসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনসমূহের নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম