শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > রমনায় সন্ত্রাসীর গুলিতে আনসার সদস্য নিহত

রমনায় সন্ত্রাসীর গুলিতে আনসার সদস্য নিহত

শেয়ার করুন

স্টাফ রিপোর্টার ॥ রমনার টিএন্ডটি কলোনির সামনে সন্ত্রাসীর গুলিতে আব্দুল আলীম (২৮) নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১টায় এই ঘটনা ঘটে।

রমনা থানার উপ-পরিদর্শক (এস.আই) কামরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১টার দিকে দু’টি রিকসায় করে চার/পাঁচ জন সন্ত্রাসী টিএনটি কলোনির সামনে এসে পাহারারত আনসার সদস্য আব্দুল আলীমের বুক ও পিঠে এলোপাথাড়ি গুলি ছুঁড়ে পালিয়ে যায়।তাকে দ্রুত ঢাকা মেডিকেলে কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাত ১টা ৩০মিনিটে কর্তব্যরত চিকিৎসক আলীমকে মৃত ঘোষণা করেন।

পাবনায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু
জেলা প্রতিনিধি, পাবনা ॥ পাবনা জেলায় গ্রেপ্তার হওয়া তিন বাসশ্রমিকের মুক্তির দাবিতে আজ বৃহস্পতিবার ভোর ছয়টা থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট শুরু হয়েছে।

গতকাল বুধবার রাতে পাবনা জেলা মোটর শ্রমিক ইউনিয়ন জরুরি বৈঠক করে এ ধর্মঘটের ডাক দেয়।

ধর্মঘট শুরু হওয়ার পর থেকে পাবনা কেন্দ্রীয় বাস টার্মিনাল থেকে দূরপাল্লার ও অভ্যন্তরীণ সব সড়কপথে ভারী যান চলাচল বন্ধ রয়েছে। তবে হালকা যান অটোরিকশা, টেম্পো, নছিমন, করিমন চলতে দেখা গেছে। যান চলাচল বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন দূরপাল্লার যানের যাত্রীরা।

জেলা শ্রমিক ইউনিয়ন নেতারা জানান, ১৪ মার্চ ভোরে ‘কাব্য পরিবহন’ নামের যাত্রীবাহী একটি কোচ ঢাকা থেকে পাবনায় আসার পথে ওই বাসের এক যাত্রীর আট লাখ টাকা খোয়া যায়। তিনি বিষয়টি পুলিশকে জানালে সিরাজগঞ্জের শাহজাদপুর বিসিক মোড় এলাকায় পুলিশ বাসের চালক রেজাউল হোসেন, সুপারভাইজার আবদুল মমিন ও হেলপার শাহিনকে আটক করে।

ওই যাত্রী টাঙ্গাইলের কালীহাতি থানায় একটি মামলা করেন। পরে পুলিশ আটক করা মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখিয়ে জেলহাজতে পাঠায় ও রিমান্ডে নেওয়ার আবেদন জানায়। গতকাল আদালত তাঁদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন। এতে শ্রমিকেরা ক্ষিপ্ত হয়ে ওঠেন।

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি ফিরোজ হোসেন বলেন, ‘কারও টাকা হারানোর জন্য মোটরশ্রমিকেরা দায়ী হতে পারে না। অন্যায়ভাবে আমাদের তিন শ্রমিককে গ্রেপ্তার ও রিমান্ডে নেওয়া হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাঁদের মুক্তি দাবি করি। অন্যথায় অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট চলবে।’