শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > গ্যালারীর খবর > বাগেরহাটের সংঘর্ষে আহত চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

বাগেরহাটের সংঘর্ষে আহত চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

শেয়ার করুন

বাংলাভূমি২৪ ডেস্ক ॥ বাগেরহাটের ফকিরহাট উপজেলা নির্বাচনের দিন সংঘর্ষে আহত আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সরদার নিয়ামত হোসেন (৫৬) মারা গেছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

জানা যায়, গত ২৭ ফেব্রুয়ারি ফকিরহাট উপজেলায় অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন নিয়ামত।

এদিন বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সাতসিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের অদূরে আওয়ামী লীগের কিছু কর্মীর অবস্থান নিয়ে বিজিবির সদস্যদের সঙ্গে সংঘর্ষ বাধে।

এ সময় চয়ারম্যান প্রার্থী নিয়ামতসহ ৪ জনকে বিজিবি আটক করলে উত্তেজিত জনতা ভোটকেন্দ্রে হামলা চালিয়ে ব্যালট বাঙ ছিনিয়ে নেয়। পরে কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়।

এদিকে আটক অবস্থায় চেয়ারম্যান প্রার্থী নিয়ামতকে মারধর করা হয় বলে অভিযোগ রয়েছে। পরে তাকে ওই দিন ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১২ মার্চ তাকে খুলনার একটি বেসরকারি ক্লিনিকে এবং ১৫ মার্চ হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়।

১০ মার্চ স্থগিত হওয়া কেন্দ্রে পুনরায় ভোট নেয়া হলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বর্জনের ঘোষণা দেন নিয়ামত হোসেন। নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শরিফুল কালাম বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। বেঙ্গলিনিউজটোয়েন্টিফোর.কম