শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > ২২ ফেব্রুয়ারি এশিয়া কাপের টিকিট বিক্রি শুরু

২২ ফেব্রুয়ারি এশিয়া কাপের টিকিট বিক্রি শুরু

শেয়ার করুন

স্পোর্টস ডেস্ক ॥ সপ্তাহের ব্যবধানেই ঢাকায় বসছে এশিয়া কাপ ক্রিকেটের দ্বাদশ আসর। উপমহাদেশের বিশ্বকাপ খ্যাত এই টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু হবে আগামী ২২ ফেব্রুয়ারি। টুর্নামেন্টের টিকিট স্পন্সর হয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)। সোমবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন বিসিবির মার্কেটিং বিভাগের চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ।

এশিয়া কাপের টিকিট ইউসিবি ব্যাংকের ঢাকা ও নারায়ণগঞ্জের ৮টি শাখায় পাওয়া যাবে।

এছাড়া চলমান বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের মতোই ইউক্যাশের মাধ্যমেও সারাদেশের বিভিন্ন স্থান থেকে টিকিট কেনা যাবে। তবে প্রতিটি ম্যাচের মূল টিকিট পাবেন দর্শকরা ম্যাচের আগের দিন।

এবার টিকিট বিক্রিতে নতুনত্ব বলতে ভ্যাট অন্তর্ভুক্তি। প্রতিটি টিকিটে ১৫ শতাংশ হারে ভ্যাট দিতে হবে দর্শকদের। সর্বনিম্ন টিকিটের মূল্য ২০০ টাকা। ভ্যাট নিয়ে ২০০ টাকার টিকিট কিনতে পরিশোধ করতে হবে ২৩০ টাকা। ২৫ ফেব্রুয়ারি মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এশিয়া কাপের ম্যাচ। দুই স্টেডিয়ামেই থাকছে টিকিটের একই মূল্য। টিকিটের মূল্য যথাক্রমে ২০০, ৪০০, ৬০০, ৪ হাজার, ৮ হাজার, ২০ হাজার ও ২৫ হাজার টাকা।

ঢাকার মিরপুর, ধানমণ্ডি, বিজয়নগর, উত্তরা ও বসুন্ধরা শাখা এবং নারায়ণগঞ্জের সদর শাখা, চাষাঢ়া ও পাগলা বাজার শাখায় টিকিট পাওয়া যাবে।