শনিবার , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ , ৬ই আশ্বিন, ১৪৩১ , ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬

হোম > Uncategorized > একাধিক পুরুষের সঙ্গে সামিরা!

একাধিক পুরুষের সঙ্গে সামিরা!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক ॥ বিয়ের এক মাস যেতে না যেতেই আবারও ক্যামেরার সামনে হাজির হয়েছেন সেক্সসিম্বল অভিনেত্রী সামিরা রেড্ডি। দীর্ঘ দিনের প্রেমিকের সঙ্গে বিয়ের পর এক মাসের হানিমুনে গিয়েছিলেন এ অভিনেত্রী। শুটিংয়ের কারণেই হানিমুনের সফর সংক্ষিপ্ত করেছেন তিনি।

এদিকে গত দু’দিন ধরে সামিরা শুটিং করছেন নিজের নতুন ছবি ‘আর ইয়া পার’ এর। এ ছবিতে সুনীল শেঠির বিপরীতে দেখা যাবে তাকে। ছবিতে একজন ছলনাময়ী নারীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। ছবির কাহিনীতে দেখা যাবে বিভিন্ন পুরুষদের সঙ্গে ছলনা করে তার সম্পত্তি লুট করে নেয়াই থাকে সামিরার নেশা ও পেশা।

তবে সুনীল শেঠির সঙ্গে ছলনা করতে গিয়ে তার প্রেমে পড়ে যান তিনি। এ চরিত্রে কাজ করতে গিয়ে ছবিতে সুনীল ছাড়াও একাধিক পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হবেন সামিরা। এরই মধ্যে ছবির অনেক খানি শুটিং সম্পন্ন হয়েছে। কমেডি-অ্যাকশন-রোমান্সে ভরপুর এ ছবিতে আরও অভিনয় করছেন আরশাদ ওয়ারসি, রিতেশ দেশমুখ, জেনেলিয়া প্রমুখ। ছবিতে বিকিনি পরেও ক্যামেরাবন্দি হয়েছেন সামিরা। বিয়ের পর বিকিনি দৃশ্যে অনেকে অনীহা প্রকাশ করলেও বেশ সাবলীলভাবেই এ দৃশ্যটি করেছেন সামিরা।

এদিকে এ ছবির পর পরই প্রিয়দর্শনের একটি ছবির শুটিং নিয়ে ব্য¯ত্ম হয়ে পড়বেন এ অভিনেত্রী। বিয়ের পর পর শুটিংয়ে অংশ নেয়া প্রসঙ্গে সামিরা বলেন, আমি আসলে শুটিংয়ের কারণেই হানিমুন সফরটা সংক্ষিপ্ত করেছিলাম। বেশ কিছু ছবির শুটিং রয়েছে পর পর। এখন ‘আর ইয়া পার’ ছবির কাজ করছি।

গত দু’দিন ধরে এর শুটিংয়ে অংশ নিচ্ছি। বেশ মজার একটি চরিত্রে এখানে কাজ করছি। বরাবরের মতো আবেদনময়ী রূপেই এখানে দর্শকরা দেখতে পাবেন আমাকে। আশা করছি ছবির কাজ ভালভাবে শেষ করতে পারবো।